Finance NewsHoop Tech

BSNL Recharge Plans: এবার বাম্পার অফার! সাধারণ মানুষের সাধ্যের মধ্যে সস্তার কিছু প্ল্যান আনল BSNL

গ্রাহকদের স্বার্থে এবার বাম্পার অফার দিতে শুরু করেছে বিএসএনএল। Jio, Airtel ও Vi-এর মতো বেসরকারি টেলিকম সংস্থা রিচার্জ প্ল্যানের দাম ব্যাপকভাবে বাড়িয়ে দিয়েছে। যার ফলে মধ্যবিত্তের নাগালের বাইরে চলে যাচ্ছে মোবাইল রিচার্জ করার দাম। বিএসএনএল নিয়ে এসেছে গ্রাহকদের জন্য, প্রচুর প্রিপেইড প্ল্যানের পরিষেবা যা শুনে আপনি অবাক হয়ে যাবেন তাই আর দেরি না করে।

BSNL-এর ২৩৯৯ টাকা এবং ২৯৯৯ টাকার প্ল্যানে আকর্ষণীয় অফার আছে। যাতে আপনি পেয়ে যাবেন প্রায় এক বছরের ভ্যালিডিটি। ব্যবহার করে সারা দেশে ৪জি নেটওয়ার্ক চালু করে দিলে এই পরিষেবা আরো মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করবে এ বিষয়ে কোন সন্দেহ নেই।

BSNL-এর ২৩৯৯ টাকার প্ল্যান জেনে নিন :

২৩৯৯ টাকার প্ল্যান বেশ পুরনো একটি প্ল্যান, এখানে আপনি দিনে দু জিবি করে ডাটা পাবেন, এছাড়া এর ভ্যালিডিটি এক বছর, অফুরন্ত ডাটা ব্যবহার করতে পারেন, এছাড়া আপনি অফুরন্ত voice কল করতে পারেন, প্রতিদিন ১০০ টা করে এসএমএস করতে পারেন।এছাড়াও BSNL এই প্ল্যানে অতিরিক্ত সুবিধা অন্তর্ভুক্ত করেছে। ব্যবহারকারীরা ৩০ দিনের জন্য রিং ব্যাক টোন পাবেন। গ্রাহকরা ৩০ দিনের জন্য EROS Now বিনোদন পরিষেবাওপাবেন কোন টাকা খরচা না করে, এ ছাড়া টিভি শো সিনেমা দেখতে পাবেন বিশাল লাইব্রেরীতে। তাছাড়াও এই প্ল্যানে আপনি সাবস্ক্রাইবেশন করতে পারেন লোকধুন ৩০ দিনের জন্য।

BSNL-এর ২৯৯৯ টাকার প্ল্যান জেনে নিন:

যারা আরও বেশি ডেটা চাইছেন, তাদের জন্য BSNL ২৯৯৯ টাকার প্ল্যান। দৈনিক ৩ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পাবেন এই প্ল্যানে। ব্যবহারকারীরা ব্রাউজিং, স্ট্রিমিং এবং যোগাযোগের চাহিদা পূরণ করার জন্য পর্যাপ্ত ডেটা পাবেন। এছাড়াও আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা পাবেন। প্রতিদিন ১০০টি করে SMS পাবেন। ২৩৯৯ টাকার প্ল্যানের মতোই এই প্ল্যানটিও এক বছরের।

Related Articles