GossipHoop Plus

২৫ বছর বয়সেই কেরিয়ার শেষ! কোনো উপার্জন নেই এক সময়ের জনপ্রিয় শিশুশিল্পীর

মায়ের উড়ান চলতে থাকলেও মাঝপথে থেমে যায় মেয়ের উড়ান। মায়ের নাম সুপ্রিয়া, হিন্দি ধারাবাহিক ও সিনেমায় পরিচিত মুখ। সুপ্রিয়াকে নাগিন ৪, কুমকুম ভাগ্য, কুণ্ডলী ভাগ্য, ধর্মপত্নী র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে এবং পরিণীতা, থ্রি ইডিয়টস, লাগে রহো মুন্নাভাই এর মতন হিট হিট মুভিতে দেখা গিয়েছে। কিন্তু তার মেয়ে? সেও একটা সময় কম জনপ্রিয় ছিল না। আজ কোথায় সে?

 

View this post on Instagram

 

A post shared by Jhanak Shukla (@jhanakshukla)

কথা হচ্ছে সুপ্রিয়া শুক্লার মেয়ে ঝনক শুক্লা প্রসঙ্গে। একটা সময় ঝনক শাহরুখ খানের ‘কল হো না হো’ ছবিতে অভিনয় করেন জয়া বচ্চনের পালিত মেয়ে জিয়া কপূরের ভূমিকায়। এরপর ঝনককে দেখা যায় সোনপরী’ ধারাবাহিকে। এখানে তিনি ছিলেন প্রিন্সি। এছাড়াও ‘করিশ্মা কা করিশ্মা’ ধারাবাহিকে তিনিই ছিলেন মূল চরিত্র।

অমিতাভ বচ্চন ও রানি মুখার্জী অভিনীত ব্ল্যাক মুভিতে তার ডাক এসেছিল। কিন্তু সময়ের অভাবে করেননি। এরপর থেকে তাকে আর রুপোলি পর্দায় দেখা যায়নি।

একটা সময় ঝনকের ইচ্ছা ছিল ২৫ বছর বয়সের মধ্যে অনেক উপার্জন করবেন এবং বিয়েও করে নেবেন। কিন্তু উপার্জন এখন তাঁর শুন্য আর বিয়েও অনেক দুর।

 

View this post on Instagram

 

A post shared by Jhanak Shukla (@jhanakshukla)

কি করছেন তবে এই খুদে শিল্পী? নাহ এখন তিনি খুদে নন, কিন্তু খুদে শিল্পী হওয়ার পর তার কেরিয়ার ওখানেই থেমে যায়। বর্তমানে তিনি চুটিয়ে পড়াশুনো করছেন আর জীবনকে উপভোগ করছেন। তিনি এখন পুরাতাত্ত্বিক। মুম্বাইতে বোনের সঙ্গেই থাকেন।

Related Articles