Reality show

Cinebap: ‘মাখোমাখো সম্পর্ক কোনদিনই ছিল না’, সিনেবাপের সঙ্গে সর্ম্পক ভাঙনের ইঙ্গিত দিলেন স্ত্রী রুমা!

‘দাদাগিরি আনলিমিটেড’-এর মঞ্চ থেকে শুরু হয়েছিল বিতর্ক। বিতর্কের কেন্দ্রে নামী ইউটিউবাররা। অবশ্যই বাংলার বিখ্যাত ইউটিউবার ‘দি বং গাই’-ও অনিচ্ছাকৃত ভাবে জড়িয়ে পড়েছেন এই বিতর্কে। ‘দাদাগিরি আনলিমিটেড’-এ শুধুমাত্র দক্ষিণবঙ্গের পোডিয়াম দেখে কনটেন্ট ক্রিয়েটর ‘সিনেবাপ’ মৃন্ময় দাস (Mrinmoy Das) বলেন, শুধুমাত্র দক্ষিণবঙ্গের পোডিয়াম কেন? উত্তরবঙ্গ নেই কেন? ‘দি বং গাই’ কিরণ দত্ত (Kiran Dutta) এই প্রসঙ্গে উত্তর দেওয়ার পরেই বাধে বিতর্ক। কিরণের বান্ধবী ইউটিউবার ‘আলু: দি ফ্রেঞ্চ ফ্রাই’-কেও অশ্লীল কটাক্ষ করেছেন মৃন্ময়।

ইতিমধ্যেই সোমবার সারাদিন ধরে ভাইরাল হয়েছে মৃন্ময়ের স্ত্রী রুমা মোদক (Ruma Modak)-এর একটি অর্থপূর্ণ লেখা। রুমা লিখেছেন, যেখানে নিজের কথার কোন দাম নেই, সেখানে তাঁর সস্তা পাবলিসিটি করার কোনো প্রয়োজন নেই। কিছুক্ষণের মধ্যেই ছড়িয়ে পড়ে পোস্টের স্ক্রিনশট। এরপর আরও একটি পোস্ট করে রুমা লেখেন, নেটিজেনদের একাংশ তাঁর পোস্টের ভুল অর্থ বোঝার ফলে তাঁদের সংসারে ভাঙন ধরতে বসেছে। রুমার মতে, মৃন্ময়ের সাথে তাঁর মাখো-মাখো প্রেম কোনোদিন না থাকলেও একে অপরের সাথে ইয়ার্কি মারতে মারতেই তাঁরা প্রেমে পড়েন ও বিয়ে করেন।

 

View this post on Instagram

 

A post shared by Mrinmoy Das (@cinebapmrinmoy)

রুমার অত বড় পোস্টটির সারমর্ম হল, তিনি জানেন, তাঁর স্বামীকে কিভাবে সাপোর্ট করতে হয়। এরপরেই তিনি এসেছেন ‘দি বং গাই’-এর প্রসঙ্গে। ‘দি বং গাই’ কিরণের ভিডিওগুলি তিনি মন দিয়ে না দেখলেও মৃন্ময়কে নিয়ে সমালোচনা করলে তাঁর কষ্ট হয় বলে জানিয়েছেন রুমা। রুমার মতে, মৃন্ময়ের মধ্যে ধীরে ধীরে পরিবর্তন আসছিল। মৃন্ময়কে রিল লাইফে মানুষ চিনলেও রিয়েল লাইফে তিনি মেয়েদের যথেষ্ট সম্মান করেন। এর মধ্যেই সোমবার রাতে পোস্ট করা ভিডিওতে মৃন্ময় দাবি করেছেন, কিরণের জন্য তাঁর সংসারে অশান্তি বেধেছে।

প্রকৃতপক্ষে, সিনেবাপ বোধ হয় সত্যিই চাপের মুখে চলে গেলেন! ওদিকে রুমা যদি ‘দি বং গাই’-এর ভিডিও ঠিকমতো না দেখে থাকেন, তাহলে তিনি কি করে বুঝলেন, কিরণ সিনেবাপকে নিয়ে কি বলতে চেয়েছেন! বিশাল সোশ্যাল মিডিয়া পোস্ট না করে ইউটিউবারদের মনে হয় একে অপরকে বোঝার সময় এসে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by The Bong Guy (@_bong__guy_)

whatsapp logo