Bengali SerialHoop PlusReality showRegional

Manali Dey: গান গাইলেন কুমার শানু, সোনু নিগমের হাত ধরে রোমান্টিক নাচ অভিনেত্রী মানালির

কিছুদিন আগেই মানালি দে (Manali Manisha Dey), সোনু নিগম (Sonu Nigam) ও কুমার শানু (Kumar Shanu)-র সাথে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছিলেন তাঁর স্বপ্ন পূরণ হল। এবার তাঁকে দেখা গেল সোনু নিগমের সঙ্গে ডুয়েট ডান্স পারফরম্যান্স করতে।

সম্প্রতি বিশেষ অতিথি হয়ে ‘ সুপার সিঙ্গার সিজন 3’-এর মঞ্চে এসেছিলেন মানালি। এই মুহূর্তে সেখানে বিচারকের আসনে রয়েছেন সোনু নিগম ও কুমার শানু। মানালি এই পারফরম্যান্সের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, কুমার শানুর গান ও সোনু নিগমের সঙ্গে নাচ তাঁর মন ভালো করে দিয়েছে। নিজের অনুরাগীদের কাছে ‘সুপার সিঙ্গার সিজন 3’-এর বিশেষ পর্ব মিস না করার অনুরোধ জানিয়েছেন মানালি। মানালির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কুমার শানু গাইছেন ‘নজর কে সামনে, জিগর কে পাশ’। তাঁর গানের সাথে নাচছেন মানালি ও সোনু নিগম। মানালির শেয়ার করা এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ধুলোকণা’-য় অভিনয় করছেন মানালি। তাঁর বিপরীতে রয়েছেন ইন্দ্রাশিস (Indrashish)। দুজনের অনস্ক্রিন রসায়ন দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) ‘ধুলোকণা’-য় লিখেছেন বাড়ির কাজের মেয়েদের অবস্থান। মানালি রয়েছেন বাড়ির কাজের মেয়ের চরিত্রে। সম্প্রতি একশো পর্ব অতিক্রম করেছে ‘ধুলোকণা’। সিরিয়ালের সেটে কেক কেটে হয়েছে সেলিব্রেশন। সেই কেকের ছবি শেয়ার করেছিলেন মানালি। এর আগে লীনার চিত্রনাট্যে তৈরি ‘নকশি কাঁথা’ সিরিয়ালেও অভিনয় করেছিলেন মানালি।

সম্প্রতি রিলিজ করেছে অভিমন‍্যু (Abhimanyu) পরিচালিত ফিল্ম ‘লকডাউন’। এই ফিল্মে মানালিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। বাস্তবে অভিমন‍্যু মানালির স্বামী হলেও ফিল্মের সেটে তাঁরা ছিলেন প্রফেশনাল। ‘লকডাউন’-এ মানালির অভিনয় দর্শকদের নজর কেড়েছে।

whatsapp logo