Hoop PlusTollywood

Rituparna Sengupta: ৫০-এ পা ঋতুপর্ণার, ‘প্রাক্তন’ প্রসেনজিতের থেকে পেলেন বিশেষ শুভেচ্ছা

নব্বইয়ের দশকের প্রিয় জুটি কে যদি জিজ্ঞেস করা হয় তাহলে কিন্তু সবার আগে আসবে ঋতুপর্ণা-প্রসেনজিৎ এর নাম। একটা সময় বাংলা সিনেমার পর্দা এই দুইজন মাতিয়ে রাখতেন। তাদের অজস্র বাংলা সিনেমার ভক্ত আজও অগুনতি। এখনও যখন ‘প্রাক্তন’ এর হাত ধরে দুজন কাম ব্যাক করেন বড় পর্দায় ছবি হয়ে ওঠে সুপার হিট। তবে,এই আলোচ্য বিষয় এই দুই জুটির রসায়ন নিয়ে নয়।

৭ ই নভেম্বর ৫০ এ পা রাখেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এখনও এতটুকু রূপে ভাটা পড়েনি তার। গ্ল্যামারে ও রূপে এখনও তিনি যেকোনো নায়িকাকে টেক্কা দিতে পারেন। সম্প্রতি তার হাতে অনেক কাজ। ফের বড় পর্দায় ফিরছেন ঋতুপর্ণা। করোনা আবহয়ে সিঙ্গাপুরে আটকে ছিলেন প্রায় দু বছর মতন। পরিস্থিতি স্বাভাবিক হতে আবারও ফেরেন পুরোনো ময়দানে।

ঋতুপর্ণা যেমন পুরোনো ময়দানে ফিরেছেন গ্ল্যামারাস লুকে তেমনই জন্মদিনের দিন শুভেচ্ছা বার্তা পেলেন পুরোনো মানুষের থেকে। এই বিশেষ দিনে বহু মানুষের থেকে শুভেচ্ছা পেয়েছেন তিনি, তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের শুভেচ্ছা যেন আলাদা শিহরণ বয়ে নিয়ে আনে।

এই মুহূর্তে ঋতুপর্ণা লন্ডনে স্বামী সঞ্জয় ও পরিবারের সঙ্গে জন্মদিন পালন করছেন ঠিকই কিন্তু টলি পাড়া থেকে পেলেন অসম্ভব ভালোবাসা ও শুভেচ্ছা। এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় স্বল্প ও মার্জিত ভাষায় শুভেচ্ছা জানিয়ে লেখেন, ‘শুভ জন্মদিন। আগামী দিন গুলি খুব ভালো আনন্দে কাটুক।’ সঙ্গে পোস্ট করেন দুজনের একটি ছবি। ‘উজান’- ‘সুদীপা’-র এমন ম্যাজিকে আবারও বাংলার দর্শকদের মনে পুরোনো রসায়ন চাড়া দিয়ে উঠেছে।

Related Articles