Hoop SportsHoop Trending

শীঘ্রই আসতে চলেছে সুখবর, দ্বিতীয়বার বাবা হতে চলেছেন জনপ্রিয় ক্রিকেটার হরভজন সিং

ফের বাবা হতে চলেছেন হরভজন সিং। প্রথম কন্যা সন্তান আসর পর দ্বিতীয়বারের জন্য ফের বাবা হতে চলেছেন তিনি। এদিন ইনস্টাগ্রামে সস্ত্রীক ছবি পোস্ট করে হীনায়ার সঙ্গে পোজ দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন হরভজন সিং। ৫ বছরের হিনায়ার হাতে একটি টি শার্ট, যাতে লেখা, ‘শীঘ্রই দিদি হতে চলেছি’। ছবি ক্যাপশনে গীতা লিখেছেন, ‘শীঘ্রই সেই সময়টা আসতে চলেছে। জুলাই ২০২১’। পাশে হৃদয়ের ইমোজি।

 

View this post on Instagram

 

A post shared by Geeta Basra (@geetabasra)

প্রসঙ্গত, ২০১৫ সালে বিয়ে করেছিলেন হরভজন সিং ও গীতা বাসরা। দ্য ট্রেন মুভি খ্যাত গীতার সঙ্গে প্রেম চট করে হয়নি। হরভজন যখন টেলিভিশনের পর্দায় প্রথম গীতাকে দেখেন তখন তাকে দেখেই প্রেমে পাগল হয়ে যান। বহু কষ্টে ফোন নম্বর জোগাড় করেন। কিন্তু ওই দিক থেকে বিশেষ সাড়া আসে না। প্রায় ১০ মাসের চেষ্টার পরে হরভজনের প্রেমের প্রস্তাবে সম্মতি জানান গীতা বসরা।

এর পর ৮ বছর প্রেমপর্ব চলে। অবশেষে গাঁটছড়া বাঁধেন দু’জনে। কিন্তু এই গীতার কাছাকাছি পৌঁছতে হরভজনকে যথেষ্ট কাঠখড় পড়াতে হয়। বলিউডে কাউকেই চিনতেন না ভাজ্জি। শেষে যুবরাজ সিং এর সাহায্যে ফোন নম্বর জোগাড় করেন তিনি। ব্যাস ফোন নম্বর পেয়েই গীতাকে মেসেজ করে একসঙ্গে চা-পানের আমন্ত্রণ জানান ভাজ্জি। কিন্তু গীতা না বলে দেন।

হরভজন ছাড়ার পাত্র নন, তার বেজায় পছন্দ তাকে। একবার টি-২০ বিশ্বকাপ জয়ের জন্য অভিনন্দন জানান গীতা হরভজন সিংকে। আইপিএল উপলক্ষে কথা দ্বিগুণ হয়। প্রথম আইপিএলের সময়ে হরভজনের কাছে দু’টি টিকিট চেয়েছিলেন গীতা। টিকিট দেওয়ার সময় কফির জন্য নিমন্ত্রণ করেন গীতাকে। যদিও অভিনেত্রী বুঝেছিলেন যে হরভজন তাকে পছন্দ করেন, কিন্তু ভালো বন্ধু হয়েই থাকতে চেয়েছিলেন, অবশেষে বন্ধুত্ব প্রেমে গিয়ে ধরা দেয়। এবারে দ্বিতীয়বারের জন্য বাবা হচ্ছেন হরভজন ও গীতা।

whatsapp logo