whatsapp channel

জোর গুঞ্জন ক্রিকেটমহলে, চুপিসারে এই সুন্দরী অভিনেত্রীকে ডেট করছেন কে এল রাহুল!

আইপিএল ক্রিকেটের ক্ষেত্র। তবু বলিউডের বিনোদন জগৎ এর সঙ্গে জড়িয়ে ওতপ্রোত ভাবে। ক্রিকেট তারকাদের সঙ্গে হামেশাই প্রেম বা বিবাহের সম্পর্কে যেতে দেখা যায় অভিনেত্রীদের। ভারতীয় দলের ব্যাটসম্যান কেএল রাহুল ও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আইপিএল ক্রিকেটের ক্ষেত্র। তবু বলিউডের বিনোদন জগৎ এর সঙ্গে জড়িয়ে ওতপ্রোত ভাবে। ক্রিকেট তারকাদের সঙ্গে হামেশাই প্রেম বা বিবাহের সম্পর্কে যেতে দেখা যায় অভিনেত্রীদের।

Advertisements

ভারতীয় দলের ব্যাটসম্যান কেএল রাহুল ও অভিনেতা সুনীল শেঠীর মেয়ে আথিয়ার প্রেম সম্পর্ক এই মুহূর্তে তারকা জগতের অন্যতম কৌতূহলের বিষয়। প্রায়শই উভয়কে ঘনিষ্ঠ মুহূর্তে ছবি শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। যদিও সম্পর্ক নিয়ে ধোঁয়াশা রেখেছেন উভয়েই।

Advertisements

আইপিএল মরশুমে সম্প্রতি ইন্সটাগ্রামে ভাইরাল হল রাহুল-আথিয়ার বেশ কিছু সময় কাটানোর মুহূর্ত। ছবিগুলির একটি রাহুলের টেলিফোন হাতে নিয়ে তোলা, পাশে হাস্যরত আথিয়া। ছবিটি আসলে সুনীল শেঠীর ‘হেরা ফেরি’ ছবির একটি দৃশ্যের নকল। বেশ ভাইরাল হয়েছিল একসময় রাহুলের এই মজাদার নকল করার দৃশ্য।

Advertisements

আরো একটি ছবিতে হাস্যরত আথিয়ার দিকে বেশ রোমান্টিক ভাবে তাকিয়ে রয়েছেন রাহুল। পোস্টটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে। আরো একবার জল্পনা তৈরি হল রাহুল-আথিয়ার সম্পর্ক নিয়ে।

Advertisements

 

View this post on Instagram

 

3 times rumored couple KL Rahul and Athiya Shetty gave us couple goals 😍 Kaisi lagi yeh jodi aapko?

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media