Hoop SportsHoop Trending

বিয়ের পর হানিমুনে ধনশ্রী-চাহাল, অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন নব দম্পতি

লকডাউনের পর বিয়ের পিঁড়িতে বসলেন এই স্পিনার। কিছুদিন আগেই ছিল আইপিএল তারপর অস্ট্রলিয়া দসফর। একের পর এক দুর্দান্ত ম্যাচ খেলে ফিরে এসেই জীবনের নতুন ইনিংস শুরু করেন। ইনি আর কেউ নন ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল। ক্রিকেটমহলে ক্রিকেটাররা যেমন খেলার জন্য শিরোনামে থাকেন। ঠিক একইভাবে নিজেদের জীবনের নানান ঘটনা নিয়ে খবরের শিরোনামে থাকেন। পাশাপাশি তাঁদের স্ত্রী আর বান্ধবীরাও পেজ থ্রিতে জায়গা করে থাকেন। এদের মধ্যে অন্যতম হলেন যুজবেন্দ্র চাহাল। তাঁর হবু স্ত্রী ধনশ্রী বর্মাও ক্রিকেটারের স্ত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অদ্ভুত কাণ্ড ঘটিয়ে খবরের শিরোনামে থাকেন।

বলিউডের মতো ক্রিকেট মহলে ভারতীয় ক্রিকেট দলে আবারো ফুটলো বিয়ের ফুল। অবশ্য লকডাউন পর্ব মিটতে না মিটতেই এই করোনা আবহেই যুজবেন্দ্র পরিবারের সম্মতিতে বাগদান সেরে ফেলেছিলেন নিজের বান্ধবী ধনুশ্রীর সাথে৷ হবু স্বামী বড় ক্রিকেটার হলেও গার্লফ্রেন্ড ধনুশ্রী কিছু কম নন। চাহাল ঘরণী ধনশ্রী বর্মার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলে দেখা যাবে তিনি পেশায় একজন চিকিৎসক এবং পেশাদার কোরিওগ্রাফারও। ধনশ্রী একজন জনপ্রিয় ইউটিউবারও ৷ তাঁর এক একটা নাচের ভিডিয়োতে ভিজজ সংখ্যা ১লাখের বেশী হয়ে যায় নিমেষে।

চলতি বছরের শেষে নিজেদের প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে দিলেন। গত ২২ শে ডিসেম্বর মঙ্গলবারই গুরগ্রামে বসেছিল এই সেলেব দম্পতির আলিসান বিয়ের আসর। গুরগ্রামে হিন্দু মতে বিয়ে সেরে ফেললেন এই জুটি। বিয়ের আসর বসেছিল গুরগ্রামের কর্মা লেক রিসর্টে। কনের সাজে তাক লাগালেন ধনুশ্রী। বিয়ের প্রথম ছবি সামনে আসতেই তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। লাল লেহেঙ্গায় আর গয়না ও ফুলের সাজে এদিন সকলের নজর কারেন ধনুশ্রী। আর যুজবেন্দ্র সাদা শেরওয়ানি আর লাল পাগড়ি পড়ে বেশ স্মার্ট লাগছিলেন। বিয়ের নানান মুহূর্ত শেয়ার হতেই নেটনাগরিক থেকে ক্রিকেট মহলে সকলে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন।

বিয়ের পর রিসেপশান ও খুব জাঁকজমক ভাবে হয়েছে। বিয়ের এক সপ্তাহ হয়নি তার আগেই উড়ে গেলেন নিজেদের মধুচন্দ্রিমা উদযাপন করতে। নিজেদের মধুচন্দ্রিমায় কোথায় উড়ে গেলেন এই লাভ বার্ডস। অবশ্য সেই কথা নিজেরাই জানালেন। এই দুই জন নিজেদের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। হানিমুনের জন্য বাছাই করলেন দুবাই শহরকে। সেখানেই চলে গেলেন যুজবেন্দ্র। আর সেখান থেকে নিজেদের ভালোবাসার একের পর এক মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সাথে এই কাপল। মধুচন্দ্রিমার একের পর এক মুহূর্ত নিমেষে ভাইরাল।

Related Articles