whatsapp channel

শুধু মুখ নয়, পুরো শরীর ফর্সা করুন ১টি ঘরোয়া উপাদানে

বাড়িতে থাকা সামান্য একটি উপকরণ। যা দিয়ে আপনি শুধু মুখ নয়, সারা শরীর ফর্সা করতে পারেন। ঈশ্বর প্রদত্ত রংকে একেবারে পাল্টে ফেলা একেবারেই সম্ভব না কিন্ত অনেকসময় দেখা গেছে যারা…

Avatar

HoopHaap Digital Media

বাড়িতে থাকা সামান্য একটি উপকরণ। যা দিয়ে আপনি শুধু মুখ নয়, সারা শরীর ফর্সা করতে পারেন। ঈশ্বর প্রদত্ত রংকে একেবারে পাল্টে ফেলা একেবারেই সম্ভব না কিন্ত অনেকসময় দেখা গেছে যারা গায়ের রং ফর্সা নিয়ে জন্মগ্রহণ করেন তাদেরও ঠিক যেন চকচক করে না অনেক সময়। তাদের জন্য এবং যাদের গায়ের রং শ্যামলা অথবা কালো তাদের ত্বককে আরও কি করে সুন্দর করবেন তাদের জন্য রইল এই প্রাকৃতিক একটি অসাধারণ উপাদান।

প্রথম ফেসপ্যাক -»
শসার রস, কলা
অর্ধেকটা শসার রসের সঙ্গে অর্ধেকটা কলা ভালো করে মিশিয়ে নিন এই মিশ্রণটি যদি মুখের মধ্যে বেশ খানিকক্ষণ লাগিয়ে ঠাণ্ডা জলে ধুয়ে ফেলতে পারেন তাহলে অসাধারণ পরিবর্তন লক্ষ্য করবেন।

দ্বিতীয় ফেসপ্যাক -»
শসার রস, টক দই, লেবুর রস
শসার রসের সঙ্গে ভালো করে টকদই,লেবুর রস মিশিয়ে মিশ্রণটি যদি মুখে বেশ খানিকক্ষণ লাগিয়ে রাখা যায় তাহলে ত্বকের রঙ অনেক বেশি পরিষ্কার হয়।

তৃতীয় ফেসপ্যাক -»
শসার রস, অ্যালোভেরা জেল, গ্লিসারিন, টক দই, শসার রস অ্যালোভেরা জেল, গ্লিসারিন, টক দই ভালো করে মিশিয়ে নিয়ে মুখে, গলায়, হাতে মেখে বেশ কিছু সময় পরে জল দিয়ে ধুয়ে ফেলুন।

উপরের বলা যেকোনো একটি যদি সপ্তাহে তিন দিন ব্যবহার করা যায় তবে সহজেই মুখের জেল্লা ফিরে আসে। শসার রস শুধুই ত্বকের জন্য ভীষণ ভালো। জেল্লা আনতে, আজ ই ব্যবহার করুন শসা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media