Hoop PlusReality show

Suniel Shetty: ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ৩’-র মঞ্চে দুর্দান্ত চমক নিয়ে হাজির বলিউড সুপারস্টার সুনীল শেঠি

চলতি সপ্তাহের শেষে, অর্থাৎ, শনি ও রবি বার করে শুরু হয়েছে নাচের নতুন রিয়্যালিটি শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ৩’ ( Dance Dance Junior Season 3)। চলতি সপ্তাহ থেকেই বেশ রমরমিয়ে চলছে নাচের এই রিয়্যালিটি শো। অনুষ্ঠান সঞ্চালনা করছেন বাংলা টেলিভিশনের পরিচিত মুখ রোহন ভট্টাচার্য। প্রথম দুই সিজন বেশ জনপ্রিয় হয়, ঠিক সেই কারণেই শুরু হয়েছে তৃতীয় সিজন। স্টার জলসা আবারও সুযোগ করে দিয়েছে খুদে শিল্পীদের। আবারও খুদে প্রতিভার বিকাশ হবে এই নাচের মঞ্চে।

এই শোয়ের দ্বিতীয় সিজনে ছিলেন মহাগুরু তথা মিঠুন চক্রবর্তী, এবং, বিচারকের আসনে ছিলেন মহানায়ক দেব এবং ডান্সিং ডিভা মনামি ঘোষ । এখানে, মনামির পাশাপাশি রুক্মিণী মৈত্র দেখা মিলবে বিচারকের আসনে। এছাড়া, মেন্টর আসনে রয়েছেন বাংলার জনপ্রিয় ধারাবাহিকের মুখ তৃণা সাহা। এই শো’টি প্রযোজনা করেছে শুভঙ্কর চট্টোপাধ্যায়ের প্রোডাকশন হাউজ ।

সম্প্রতি, নাচের এই মঞ্চে আসতে চলেছেন বলিউডের মোস্ট হ্যান্ডসাম অভিনেতা সুনীল শেঠি (Suniel Shetty). এর আগেও বহু নাচের রিয়্যালিটি শোতে এসেছেন বলিউডের এই অভিনেতা। আবারও আসতে চলেছেন তিনি নাচের এই মঞ্চে।

এখনও পর্যন্ত, বলিউডে প্রায় ১১০ টির মতন সিনেমা করেছেন সুনীল শেঠি। বর্তমানে তাকে সিনেমার পর্দায় দেখা না গেলেও বহু রিয়্যালিটি শোতে তিনি অতিথি হিসেবে আসছেন। এছাড়াও, মুম্বাইতে সুনীলের একটি জনপ্রিয় রেস্টুরেন্ট ব্যবসা রয়েছে। টেলিভিশনে বিচারকের আসন বা অতিথি হিসেবে আসা ছাড়াও মুম্বাইতে তিনি বার এবং ক্লাবের ব্যবসা করছেন।

whatsapp logo