Bengali SerialHoop Plus

শাড়ি‌ ছেড়ে সাহসী লুকে পর্দার ‘জয়ী’, কালো রঙের মনোকিনিতে উষ্ণতা ছড়ালেন দেবাদৃতা

‘আলো-ছায়া’ ধারাবাহিকের মাধ্যমে দেবাদৃতা বসু (Debadrita Basu) অর্জন করেছিলেন সর্বাধিক জনপ্রিয়তা। এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার কিছুদিন পর দেবাদৃতাকে দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘মীরাবাঈ’-এ। কিন্তু ধারাবাহিকটি কম টিআরপির কারণে অল্প কিছুদিনের মধ্যেই অফ এয়ার হয়ে গিয়েছিল। তবে সোশ্যাল মিডিয়ায় দেবাদৃতা যথেষ্ট অ্যাকটিভ। গত দুই দিন ধরে বৃষ্টিস্নাত কলকাতা। তার মাঝেই দেবাদৃতা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি ছবি।

দেবাদৃতার শেয়ার করা ছবিটি তোলা সুইমিং পুলের নীল জলের ধারে। দেবাদৃতার পরনে রয়েছে কালো রঙের মনোকিনি। মনোকিনিটি হল্টারনেক। নারকেল গাছে ঘেরা চারপাশ। সাদা-কালো মেঘ ভাসমান আকাশে। ক্যামেরার দিকে পিছন ফিরে ছবিটি তুলেছেন দেবাদৃতা। তবে ঈষৎ বেঁকে তাকিয়ে রয়েছে ক্যামেরার দিকে। উন্মুক্ত পিঠে ঝুলছে মনোকিনির ফিতে। হালকা মেকআপ করেছেন দেবাদৃতা। কালো কাজলে ভরেছে তাঁর দুই চোখ। ঠোঁট রাঙানো হালকা লিপস্টিকে। ভিজে চুল খোলা রয়েছে। ছবিটি শেয়ার করে দেবাদৃতা ক্যাপশনে পোস্ট করেছেন নীল রঙের প্রজাপতি। দেবাদৃতার অনুরাগীদের একাংশ তাঁর ছবিটির প্রশংসা করেছেন। বর্তমানে দেবাদৃতার সাথে তাঁর সহ-অভিনেতা রাহুল দেব বসু (Rahul Deb Basu)-র সম্পর্ক যথেষ্ট চর্চিত।

গত বিজয়া দশমী দিন দেবাদৃতা ও রাহুল তাঁদের সম্পর্কের ঘোষণা করেন। তাঁদের প্রেমের সূত্রপাত হয়েছিল ‘আলো-ছায়া’-র সেটে। এই ধারাবাহিকে রাহুলের চরিত্রের নাম ছিল গৌরব ও দেবাদৃতার নাম ছিল আলো। অনস্ক্রিন আলোর সাথে গৌরবের সম্পর্ক পরিণতি না পেলেও অফস্ক্রিন তাঁদের সম্পর্কের রসায়ন হয়ে উঠেছে যথেষ্ট মজবুত। গত আট-নয় মাস ধরে দেবাদৃতার সাথে রাহুল সম্পর্কে থাকলেও বিজয়া দশমীকেই বেছে নিয়েছিলেন সম্পর্কের ঘোষণার জন্য।

শেষবার রাহুলকে দেখা গিয়েছিল ‘নবাব-নন্দিনী’ ধারাবাহিকে খল চরিত্রে অভিনয় করতে। অপরদিকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’-এ অভিনয় করেছেন দেবাদৃতা।

Related Articles