BollywoodHoop Plus

Debina Bonnerjee: সাত মাসের ব্যবধানে দুই সন্তানের মা, অবশেষে কনিষ্ঠ কন্যার মুখ দেখালেন দেবিনা

গত বছর দ্বিতীয়বার মা হয়েছেন দেবিনা ব্যানার্জী (Debina Bonnerjee)। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। প্রথম কন্যাদানের জন্ম হওয়ার মাত্র সাড়ে সাত মাসের মধ্যেই দ্বিতীয়বার মা হওয়ার ফলে যথেষ্ট সমালোচিত হয়েছিলেন দেবিনা। তিনি নিজে অসুস্থ হয়ে পড়েছিলেন। পাশাপাশি তাঁর কনিষ্ঠ কন্যাসন্তানকেও বহুদিন চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছিলেন। এরপর তাকে বাড়ি নিয়ে আসেন দেবিনা ও গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury)। এতদিন কনিষ্ঠ কন্যাসন্তানের মুখ ইমোজি দিয়ে ঢেকে রাখলেও 3 রা ফেব্রুয়ারি সকলের সামনে তার মুখ দেখালেন দেবিনা ও গুরমিত। এমনকি জানালেন নামও।

দেবিনা ও গুরমিতের কনিষ্ঠ কন্যার নাম দিভিশা (Divisha)। গত ছাব্বিশে জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসে গুরমিত ও দেবিনা দিভিশা ও তার দিদি লিয়ানা (Liana)-কে নিয়ে একটি ফটোশুট করেছিলেন। 3রা ফেব্রুয়ারি সেই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন দেবিনা। একটি ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট দিভিশা সাদা রঙের ফ্রক পরে মা-বাবার কোলে শুয়ে রয়েছে। তার মাথায় হালকা পার্পল রঙের টিয়ারা পরানো রয়েছে। দেবিনার পরনে রয়েছে ডিপ নেক পার্পল গাউন। গুরমিত পরেছেন নীল রঙের ব্লেজার ও সাদা টি-শার্ট এবং কালো ট্রাউজার। একটি ছবিতে তাঁর কোলে রয়েছে লিয়ানা। তার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের ফ্রক ও মাথায় গোলাপি হেয়ার ব্যান্ড।

ছবিগুলি শেয়ার করে দেবিনা লিখেছেন, দিভিশা তাঁর মিরাকল বেবি। সকলের কাছে তাঁর পরিবারের জন্য আশীর্বাদ প্রার্থনা করেছেন তিনি। প্রকৃতপক্ষে, লিয়ানার জন্মের পর আড়াই মাস কাটতে না কাটতেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছিলেন দেবিনা। তিনি বলেছিলেন, এই ঘটনা ঐশ্বরিক। কারণ একসময় তাঁর মা হওয়ার আশা ছেড়ে দিয়েছিলেন চিকিৎসক।

তবে পরবর্তীকালে দীর্ঘমেয়াদি চিকিৎসার পর প্রথমবার মা হন দেবিনা। কিন্তু দ্বিতীয়বার মা হওয়ার সময় তাঁর শরীরে বাসা বাঁধে ডায়াবেটিস ও আনুষঙ্গিক কিছু সমস্যা। ফলে সময়ের আগেই জন্ম হয় দিভিশার।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

Related Articles