whatsapp channel
Hoop PlusTollywood

ফুটে উঠল দিদি বোনের অটুট ভালোবাসা, বিয়ের পর শুভশ্রীকে আবেগি বার্তা দেবশ্রীর

গঙ্গোপাধ্যায় বাড়িতে এখন খুশির মেজাজ। গত ২রা এপ্রিল অভিনেত্রী শুভশ্রীর দিদি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন। দেবশ্রীর স্বামীর নাম অমিত ভাটিয়া। ৭ বছরের বন্ধুত্ব অমিত-দেবশ্রীর। কিন্তু এদের প্রেমের বয়স মাত্র ২৮ দিন। এই কদিন প্রেম করেই এই করোনা মরশুমে বিয়ের সিদ্ধান্ত নেন দু’জনে। মিয়া বিবি রাজি তো আর কাজির কাজ কি। তাই সকল বড়দের সম্মতি নিয়ে পরিবার আর ঘনিষ্ঠদের উপস্থিতিতে অমিত দেবশ্রী বিয়ে করলেন। ঘরোয়া পরিবেশে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সারলেন। অমিত পাঞ্জাবি তাই চৈত্র মাসেই বিয়েটা করেই নিলেন এই লাভ বার্ডস।

গঙ্গোপাধ্যায় বাড়ির ছোট জামাই পরিচালক রাজ চক্রবর্তী আপাতত বিধানসভার ভোটের কাজে বেশ ব্যস্ত। তাই প্রিয় বড় শ্যালিকার বিয়েতে উপস্থিত থাকতে পারেননি রাজ। তবে রাজ না থাকলেও নিজের দিদির বিয়ের সমস্ত দায়িত্ব একা হাতে সামলেছেন ছোট বোন শুভশ্রী। তাই তো বর্ধমানের বাড়িতে চলে গেলেন মাম্মা শুভশ্রী। আর নববধূ দিদিকে নিজের হাতে গয়না, মেক আপ করে ভালো করে সাজালেন অভিনেত্রী। দিদির সাজানো, বিয়ের নানান রীতি নিতী নিজের হাতে শেয়ার করলেন শুভশ্রী। শুভশ্রীর দিদির এটি দ্বিতীয় বিয়ে। তাঁর বছর ১৮-র ছেলেও রয়েছে। নাম অনীশ। ছোট ছেলে এই বিয়েতে বেশ খুশি হয়েছে।

শুভশ্রী আর দেবশ্রী দিদি বোনের থেকে খুব ভালো বন্ধু। শুধু ব্যক্তিগত জীবনেই নয়, এবার ছোট বোনের মতো শীঘ্রই অভিনয় জগতে নতুন সফর শুরু করছেন দেবশ্রী। শীঘ্রই টলিউডে ডেবিউ করবেন তিনি। পরিচালক রাজর্ষি দে’র ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে অভিনয় করেছেন দেবশ্রী। সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষ উপলক্ষ্যেই তৈরি হচ্ছে এই ছবি। এখনো এই সিনেমা মুক্তি না পেলেও সিনেমায় অভিনয়ের কাজ শেষ দেবশ্রীর। আর এর মধ্যেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন তিনি।

বিয়ের পর দেবশ্রী সংসার করার পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। এবার বিয়ের সময় বোনের সাথে একটি মিষ্টি ছবি শেয়ার করলেন। আর বোনকে নিয়ে নানান কথা লিখলেন। এই ছবিতে দেখা যাচ্ছে, একে অপরের দিকে তাকিয়ে মিষ্টি হাসি দিচ্ছেন। সাথে লিখলেন, দেবশ্রী তাঁর মনের সব কথা না বললেও ছোট বোন আগে থেকে বুঝে যায়। আনন্দ, খুশি, দুঃখ, অভিমান, অভিব্যক্তির নানান কথা বোন না বলেই বুঝে যান। এরপর দিদি বোনের এই ভালোবাসা দেখে অনুগামীরা প্রশংসা করলেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo