whatsapp channel

Debashree Roy: ফের একসঙ্গে মিঠুন-দেবশ্রী!

শুরু হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। প্রতি সপ্তাহেই এই শোয়ে আসছেন বিশেষ অতিথিরা। এর আগে এসেছিলেন মমতা শঙ্কর (Mamata Shankar)। ‘মৃগয়া’ ও তার সাতচল্লিশ…

Avatar

Nilanjana Pande

শুরু হয়ে গিয়েছে জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। প্রতি সপ্তাহেই এই শোয়ে আসছেন বিশেষ অতিথিরা। এর আগে এসেছিলেন মমতা শঙ্কর (Mamata Shankar)। ‘মৃগয়া’ ও তার সাতচল্লিশ বছর পর ‘প্রজাপতি’ ফিল্মে দেখা গিয়েছে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও মমতার জুটিকে। প্রসঙ্গত উল্লেখ্য, ‘ডান্স বাংলা ডান্স’-এ দীর্ঘদিন পর মহাগুরুর আসনে আসীন মিঠুন। চলতি সপ্তাহে আসতে চলেছেন দেবশ্রী রায় (Deboshree Roy)। বহু বছর আগে আইকনিক বাংলা ফিল্ম ‘ত্রয়ী’-তে একসাথে অভিনয় করেছিলেন মিঠুন ও দেবশ্রী।

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে আরও একবার উঠে এল ‘ত্রয়ী’-র স্মৃতি। বিখ্যাত গান ‘জানা অজানার’ সাথে পা মেলালেন মিঠুন ও দেবশ্রী। নস্টালজিক হয়ে দেবশ্রী বললেন, বহু বছর পর তিনি মিঠুনদার সাথে নাচলেন। এদিন দেবশ্রীর পরনে ছিল সবুজ রঙের বেনারসী সিল্ক শাড়ি ও সোনালি রঙের ব্লাউজ। সোনালি নেকলেস, ঝুমকো, হাতের সোনালি চুড়ি, হালকা মেকআপ ও ওয়েভি হেয়ারে অনবদ্য দেবশ্রী। কপালে মেরুন টিপ। আগের মতোই এনার্জেটিক তিনি। মাতিয়ে দিয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ। দক্ষিণ চব্বিশ পরগনার খুদে প্রতিযোগী দীপান্বিতা (Dipanwita)-র নাচে মুগ্ধ দেবশ্রী। মিঠুন অবশ্য বললেন, দীপান্বিতার নামেই রয়েছে আলাদা ব্যাপার। প্রসঙ্গত উল্লেখ্য, কিছু বছর আগে খুদে প্রতিযোগী দীপান্বিতা কুন্ডু (Dipanwita Kundu) এই মঞ্চ থেকেই সকলের নজরে এসেছিলেন। মিঠুন তাঁর নাম দিয়েছিলেন ‘পান্তাভাতে কুন্ডু’।

চলতি বছরের ‘ডান্স বাংলা ডান্স’-এ অংশগ্রহণ করেছেন দীপান্বিতাও। তবে বর্তমানে তিনি টিনএজার। ‘সামে সামে’-র সাথেও পা মেলালেন দেবশ্রী। বাদ গেলেন না শুভশ্রী (Subhashree Ganguly), শ্রাবন্তী (Srabanti Chatterjee), অঙ্কুশ (Ankush Hazra)-ও।

প্রতি শনিবার ও রবিবার জি বাংলায় রাত সাড়ে ন’টার স্লটে সম্প্রচারিত হচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’। শোয়ের সঞ্চালনা করছেন অঙ্কুশ।

whatsapp logo