whatsapp channel

Manike Mage Hithe-র সুরে পুজোর গান গাইলেন বাংলার মেয়ে দেবত্রয়ী, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়াতে সত্যিই কি করতে পারে, তার প্রমাণ আমরা কদিন আগেই পেয়েছি। শ্রীলংকান নায়িকা ছোট্ট মেয়ে গান গেয়েছে 'মানিকে মাগে হিতে'-র গানের ভাষা কেউ বুঝতে না পারলেও আপাতত গানের সুরে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়াতে সত্যিই কি করতে পারে, তার প্রমাণ আমরা কদিন আগেই পেয়েছি। শ্রীলংকান নায়িকা ছোট্ট মেয়ে গান গেয়েছে ‘মানিকে মাগে হিতে’-র গানের ভাষা কেউ বুঝতে না পারলেও আপাতত গানের সুরে মজেছে গোটা বিশ্ব। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার গান পৌঁছে গেছে দেশ বিদেশের আনাচে-কানাচে। বিশেষ করে ভারতবর্ষে এই গানের সঙ্গে শুধু সুর মেলানো না গানের সঙ্গে কোমর দুলিয়ে নেচেছেন অনেক মেয়েরা।

Advertisements

এবার ওই অসাধারণ গানের সুরে বাংলা ভাষা বাংলা কথা বসিয়ে মা দুর্গার গান তৈরি হলো এই বাংলায়। গানটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতি মতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। চ্যানেলটি সাবস্ক্রাইবের সংখ্যা মাত্র ৫১৭ জন। কিন্তু এই গানটি এক সপ্তাহর মধ্যে দেখে ফেলেছেন ৭৭ হাজার মানুষ। আসল গানের সঙ্গে এবং বাংলা গানের এই ফিউশন সত্যিই মানুষের মন কেড়ে নিয়েছে। কমেন্টে প্রত্যেকে প্রশংসা করেছেন। কেউ এতোটুকু খারাপ লেগেছে এমন কথা বলেননি।

Advertisements

অসাধারণ গানটি গেয়েছেন দেবত্রয়ী নামের এক ছোট্ট যুবতী। তবে চুলের মধ্যে রয়েছে বেশ ফ্যাশনের যেমন গোলাপি রং করা ছিল। এখানে দেবত্রয়ী চুলেও রয়েছে বেগুনি রং সাথে রয়েছে অসাধারণ দুটি কানের দুল সব মিলিয়ে সাজগোজের সঙ্গে বেশ মানানসই আগমনী গান তবে শুধু মা দুর্গার গান নয়, এর মধ্যে রয়েছে। বর্তমান পরিস্থিতির উল্লেখ অর্থাৎ আবহে মানুষের কি অসহায় অবস্থায় দিন কেটেছে তার উল্লেখ রয়েছে গানের মধ্যে।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো নতুন নতুন গান কখনো বা সেই গানের তালে তালে নাচ কখনো আবার পশুপাখিদের নানান ভিডিও যা দেখার জন্য আগেকার দিনে টেলিভিশনের পর্দায় একমাত্র সম্বল ছিল। তা এখন হাতের মুঠোয় চলে এসেছে প্রত্যেকের মানুষকে আর দুঃখ-কষ্টে কেউ থাকতেই দেবেনা। বিনোদনের পাহাড় প্রমাণ ঝুলি নিয়ে হাজির আমাদের জন্য সোশ্যাল মিডিয়া।

Advertisements

শুনে নিন গানের ভাইরাল ভিডিও –

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media