Hoop PlusHoop VideoTollywood

Dev: ভরা মঞ্চে বেসুরো গান গেয়ে ট্রোলের মুখে দেব, মুহূর্তে ভাইরাল ভিডিও

সেও এক সময় ছিল বাংলায়, যখন চিত্রতারকারা মঞ্চে উঠলেই দর্শকদের অনুরোধে তাঁদের গান শোনাতে হত। তবে সেই সময় প্রায় সকল তারকারাই গান গাইতে জানতেন। কারণ ভয়েস মডিউলেশনের জন্য তাঁদের নিয়মিত রেওয়াজ করতে হত। এই কারণেই পূর্বেকার বাংলা ফিল্মের নায়কদের গলার আওয়াজ দরাজ হত। কিন্তু বর্তমানে তা আর নেই। ফলে নায়ক-নায়িকাদের অনুষ্ঠানে গান গাইতে বললে অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায়, তাঁরা বেসুরো গাইছেন। একই ঘটনা ঘটল দেব(Dev)-এর ক্ষেত্রেও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেবের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি স্টেজ শোয়ে দেব গান গাইছেন। দেবের কন্ঠে শোনা গেল, শুভশ্রী (Subhashree Ganguly) ও তাঁর অভিনীত ফিল্ম ‘পরাণ যায় জ্বলিয়া রে’-র গান ‘চোখের জলে ভাসিয়ে দিলাম’। মাইক্রোফোন হাতে নিয়ে দেব গানটি গাইছেন। কিন্তু এই ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের ট্রোলের সম্মুখীন হয়েছেন বাংলার ‘টনিক’। কারণ তাঁর ভোকাল টনিক ছিল অত্যন্ত বেসুরো। মিউজিকের সাথে মিলছিল না সুর-তাল-লয়।

কিন্তু কিছুদিন ধরেই ক্রমাগত বিজেপির টার্গেট হয়ে চলেছেন দেব। খড়্গপুরের বিজেপি সাংসদ হিরণ (Hiran) অভিযোগের আঙুল তুলেছেন দেবের দিকে। তাঁর মতে, কালো টাকায় ফিল্ম বানিয়েছেন দেব। এমনকি তিনি বলেছেন, দেব তাঁর নির্বাচনক্ষেত্র ঘাটালে না এসে বান্ধবীকে নিয়ে মালদ্বীপে ঘুরে বেড়ান, কলকাতার বিশাল ফ্ল্যাটে থাকেন। এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়ে দেব জানিয়েছেন, তিনি তাঁর পরিবারকে নিয়ে কোনো কটাক্ষ বরদাস্ত করবেন না। পাশাপাশি তিনি জানিয়েছেন, হিরণ যখন সব জানেন, তাহলে হিরণকেই সিবিআই-এর ডাকা উচিত।

অপরদিকে দেব নিজে ব্যস্ত রয়েছেন তাঁর আপকামিং পিরিয়ড পিস ‘বাঘা যতীন’-এর শুটিংয়ে। বিখ্যাত স্বাধীনতা সংগ্রামী বাঘা যতীনের জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে এই ফিল্ম।