Hoop VideoHoop Viral

Web Series: জোর করে বৌদির সঙ্গে অপকর্মের চেষ্টা দেওরের, এই সিরিজ দেখেই ঘামছে দর্শকরা

ভ্রাম্যমাণ যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের ‘দেবর জি’ সিরিজটি। এই সিরিজের গল্প মানুষের শারীরিক খিদে ও অসম সম্পর্ককে ঘিরে আবর্তিত হয়েছে। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে রয়েছে একজন ভাবি, যে প্রতিদিন রাতে স্বামীর থেকে শারীরিক সুখ লাভ করতে পারেনা। এদিকে আচমকা বাড়িতে এসে তার দেওর। দেওর বৌদিকে দেখে শারীরিক খিদে অনুভব করে। আর এভাবেই নিজের কাছে টানতে চায় বৌদিকে। বৌদির অনিচ্ছা সত্ত্বেও তাকে জোর করে কাছে টেনে নিয়ে আসে দেওর। আর এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজের একাধিক সাহসী দৃশ্য বেশ মনে ধরেছে অল্প বয়সের দর্শকদের। এই সিরিজে অনেক নবাগত অভিনেতা ও অভিনেত্রী একাধিক চরিত্রকে জীবন্ত করে তোলেন। সিরিজে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য থাকার কারণে কমবয়সী দর্শকদের কাছে এটি আকর্ষণীয় হয়েছে। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অবশ্যই ‘উল্লু’-এর সাবস্ক্রাইবড কাস্টমার হতে হবে।

Related Articles