whatsapp channel

Disha Patani: চেহারায় ভোলবদল! প্লাস্টিক সার্জারি করালেন অভিনেত্রী দিশা পাটানি?

প্রকৃতিদত্ত সৌন্দর্যের উপর ছুরি-কাঁচি চালানোর ঘটনা বলিউডে শ্রীদেবী (Sreedevi), জয়া প্রদা (Jaya Prada)-দের আমল থেকে চলে আসছে। বর্তমানে বিউটি কনটেস্টেও প্লাস্টিক সার্জারি মান্যতা পেয়েছে। এখন বলিউডের বহু নায়িকাই প্লাস্টিক সার্জারির…

Avatar

HoopHaap Digital Media

প্রকৃতিদত্ত সৌন্দর্যের উপর ছুরি-কাঁচি চালানোর ঘটনা বলিউডে শ্রীদেবী (Sreedevi), জয়া প্রদা (Jaya Prada)-দের আমল থেকে চলে আসছে। বর্তমানে বিউটি কনটেস্টেও প্লাস্টিক সার্জারি মান্যতা পেয়েছে। এখন বলিউডের বহু নায়িকাই প্লাস্টিক সার্জারির শরণাপন্ন হন। এবার ছড়াল দিশা পাটানি (Disha Patani)-র প্লাস্টিক সার্জারির গুজব।

তবে তা গুজব না সত্যি তা নিয়ে জল্পনার শেষ নেই। সম্প্রতি মুক্তি পেয়েছে সলমান খান (Salman Khan), আয়ুশ শর্মা (Ayush Sharma) অভিনীত ফিল্ম ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’। ফিল্মের ক্লোজড ডোর প্রিমিয়ারে দিশাকে দেখে তাঁর অনুরাগীদের মনে হয়েছে, তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। অনেকেরই মনে হচ্ছে, দিশাকে দেখতে একটু অন্যরকম লেগেছে। ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রিমিয়ারের ভাইরাল হওয়া ভিডিও দেখে অনেকেই বলছেন, দিশা সম্ভবত রাইনোপ্লাস্টি করিয়েছেন। এটি এক ধরনের নোজ জব বা নাকের প্লাস্টিক সার্জারি। কিন্তু দিশা এখনও অবধি এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানাননি।

প্রভু দেবা (Prabhu Deba)-র পরিচালনায় সলমানের বিপরীতে ‘রাধে : দি মোস্ট ওয়ান্টেড ভাই’-এ শেষবার অভিনয় করেছিলেন দিশা। সলমানের সঙ্গে তাঁর অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্কের কারণে দিশা উপস্থিত ছিলেন ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রিমিয়ারে। টাইগার শ্রফ (Tiger Shroff)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন দিশা। তবে এদিন প্রিমিয়ারে টাইগারকে দেখা যায়নি। দিশা এমনিতেই সুন্দরী। তাঁর প্লাস্টিক সার্জারির প্রয়োজন ছিল বলে মনে করছেন না তাঁর অনুরাগীরা।

তেলেগু ফিল্ম ‘লোফার’-এর মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন দিশা। কিন্তু মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)-র বায়োপিক ‘ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন দিশা। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। একতা কাপুর (Ekta kapoor)-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘কে.টিনা’-য় নায়িকার চরিত্রে রয়েছেন দিশা। চলতি বছরের মার্চ মাসে তিনি শেষ করেছেন মোহিত সুরি (Mohit Suri) পরিচালিত ফিল্ম ‘আ ভিলেন রিটার্নস’-এর শুটিং। এই ফিল্মে দিশার সঙ্গে অভিনয় করেছেন তারা সুতারিয়া (Tara Sutaria), জন আব্রাহাম (John Abraham) অর্জুন কাপুর (Arjun Kapoor) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media