whatsapp channel

দুর্দান্ত ভঙ্গিতে কোমর দুলিয়ে ‘ঝুমকা’ নাচ, নেটদুনিয়ার ঘুম কাড়লেন পান্তা ভাতের কুন্ডু

‘রকি অউর রানি কি প্রে কহানি’ সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পাশাপাশি এই ফিল্মের গান ‘ঝুমকা’ তৈরি করেছে নতুন ট্রেন্ড। ট্রেন্ডের জোয়ারে গা ভাসাতে বাকি রাখছেন না কোনো…

Avatar

Nilanjana Pande

‘রকি অউর রানি কি প্রে কহানি’ সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পাশাপাশি এই ফিল্মের গান ‘ঝুমকা’ তৈরি করেছে নতুন ট্রেন্ড। ট্রেন্ডের জোয়ারে গা ভাসাতে বাকি রাখছেন না কোনো সেলিব্রিটি। দীপান্বিতা কুন্ডু (Dipanwinta Kundu) নৃত্যশিল্পী। তিনিও ছাড়লেন না এই সুযোগ। ‘ঝুমকা’ নেচে ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে সেই ভিডিও ভাগ করে নিলেন তিনি।

একটি পুরানো বাড়ির দালানে ‘ঝুমকা’ নাচতে দেখা যাচ্ছে দীপান্বিতাকে। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের শাড়ি ও লাল ব্লাউজ। চুলে বেঁধেছেন বিনুনি। দুই হাতে রয়েছে সবুজ রঙের চুড়ি এবং কানে অবশ্যই অক্সিডাইজড ঝুমকা। রীতিমত বলিউড স্টাইল অনুসরণ করে নিজের নৃত্যশৈলীতে ‘ঝুমকা’ ফুটিয়ে তুলেছেন দীপান্বিতা। কিন্তু যথেষ্ট ভালো নেচেও দীপান্বিতাকে পড়তে হয়েছে ট্রোলের মুখে। দীপান্বিতার শেয়ার করা ভিডিওর কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ লিখেছেন, তাঁর মধ্যে স্মার্টনেসের বড্ড অভাব। অনেকে দীপান্বিতাকে বডি শেমিং করে লিখেছেন খাওয়া কম করতে। কারণ মোটা হয়ে যাচ্ছেন তিনি। অনেকের পছন্দ হয়নি দীপান্বিতার মুখের এক্সপ্রেশন। তাঁদের মধ্যে ওভারঅ্যাক্টিং করেছেন পান্তাভাতের কুন্ডু।

তবে অনেকে তাঁর নাচের প্রশংসাও করেছেন। বহরমপুরের মেয়ে দীপান্বিতা মাত্র সাড়ে তিন বছর বয়সে নৃত্যশিল্পী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। তাঁর নাচের গুণে জয় করে নিয়েছিলেন সকলের মন। ছোট্ট মেয়েটির নাম ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) দিয়েছিলেন ‘পান্তা ভাতের কুন্ডু’।

দীর্ঘ বারো বছর পর আবারও ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ফিরেছেন দীপান্বিতা কুন্ডু। শ্রীদেবী (Sridevi)-র স্টাইলে নেচে সকলের মন আবারও আগের মতোই কেড়ে নিয়েছেন তিনি।

whatsapp logo