BollywoodHoop Plus

Dipti Dhyani: মৃত্যুর মুখ থেকে ফিরেছেন স্বামী, অভিনেত্রী হয়েও মানত রাখতে ন্যাঁড়া হলেন দীপ্তি

করোনা অতিমারী কখনও সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়েছে। আবার কখনও সম্পর্কের মাহাত্ম্য বুঝিয়েছে। লকডাউনের সময় বহু দম্পতি কাছাকাছি এসেছেন। নিশ্চিন্তে গড়ে উঠেছে কোনো পরিবার। কিন্তু দীপ্তি ধ্যানী (Dipti Dhyani) পেরিয়ে গিয়েছেন ভালোবাসার লক্ষ্মণরেখা। স্বামীর মঙ্গল কামনায় তিরুপতি বালাজি মন্দিরে তিনি দান করেছেন নিজের চুল।

দীপ্তি, নামী অভিনেতা সুরজ থাপার (Suraj Thapar)-এর স্ত্রী। কয়েক মাস আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন সুরজ। অত্যন্ত সঙ্কটজনক শারীরিক পরিস্থিতি নিয়ে তিনি ভর্তি ছিলেন লীলাবতী হাসপাতালের আইসিইউ-তে। তাঁর সত্তর শতাংশ ফুসফুস কাজ করা বন্ধ করে দিয়েছিল। আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন চিকিৎসকরা। এই সময় দীপ্তি নিজের লম্বা চুল মানত করেন ভগবান তিরুপতি বালাজির কাছে। তাঁর অটুট শ্রদ্ধা ও বিশ্বাসের প্রতিদানে মুখ ফিরিয়ে নিতে পারেননি সর্বশক্তিমান। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন সুরজ। সুরজ বাড়ি ফেরার পর দীপ্তি নিজের মানত পূর্ণ করতে তাঁর লম্বা চুল দান করেন তিরুপতি মন্দিরে।

একটি সাক্ষাৎকারে সুরজ জানিয়েছেন, সুস্থ হয়ে বাড়ি ফেরার পর দীপ্তি তাঁকে নিজের চুল মানত করার কথা জানালে তিনিও চমকে উঠেছিলেন। দীপ্তিকে সব চুল কেটে ফেলতে নিষেধ করেছিলেন সুরজ। কিন্তু নিজের মানতে অনড় ছিলেন দীপ্তি। কারণ তাঁর কাছে সুরজের জীবনের দাম ছিল অনেক বেশি। তিরুপতি বালাজি মন্দিরের সেই আবেগঘন মুহূর্তের কথা এখনও ভুলতে পারছেন না সুরজ যখন দীপ্তির সমস্ত চুল কেটে ফেলা হচ্ছিল এবং হাসিমুখে তিনি তিরুপতি বালাজির নাম জপ করছিলেন।

একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও দীপ্তির এই সিদ্ধান্ত সত্যিই প্রশংসনীয়। দীপ্তি জানিয়েছেন, সারাজীবন তিনি তাঁর বড় ও লম্বা গোছওয়ালা চুলের জন্য অভিযোগ করেছেন। কিন্তু তাঁর মানতের কথা জানতে পেরে মজাদার ফেয়ারওয়েল পার্টির আয়োজন করেছিলেন পরিবারের সদস্যরা। তবে খুব শীঘ্রই অভিনয়ে ফিরছেন বলে জানিয়েছেন দীপ্তি। অপরদিকে সুরজ অভিনয় করছেন জি টিভিতে সম্প্রচারিত সিরিয়াল ‘বদলেগি দুনিয়া কি রীত’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Dipti Thapar (@diptisthapar)

Related Articles