whatsapp channel

Ditipriya Roy: নিজেকে ভালো রাখতে কাকে আঁকড়ে ধরলেন দিতিপ্রিয়া?

শিশুশিল্পী হিসাবে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। রানী রাসমণির বাল্যকাল থেকে প্রৌঢ়ত্ব অবধি চরিত্রে, বিভিন্ন দিশাকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

শিশুশিল্পী হিসাবে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। রানী রাসমণির বাল্যকাল থেকে প্রৌঢ়ত্ব অবধি চরিত্রে, বিভিন্ন দিশাকে নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছিলেন দিতিপ্রিয়া। তবে এরপর থেকে ছোট পর্দায় তাঁকে দেখা না গেলেও ফিল্ম ও ওয়েব সিরিজের মাধ্যমে দিতিপ্রিয়ার অভিনয় লাগাতার প্রশংসিত হয়ে চলেছে। সাধারণতঃ দিতিপ্রিয়া নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকেন। তবে তাঁর জীবনেও কখনও সখনও আসে কঠিন সময়। ফলে নিজেকে ভালো রাখার জন্য দিতিপ্রিয়া অবলম্বন করেছেন একটি বিশেষ দিক।

Advertisements

ছবি আঁকতে পছন্দ করেন দিতিপ্রিয়া। ফলে নিজেকে ভালো রাখতে ছবি আঁকাকেই আঁকড়ে ধরেন তিনি। তবে ছবি আঁকার ক্ষেত্রে কোনো প্রশিক্ষণ নেননি দিতিপ্রিয়া। করোনা অতিমারীর সময় লকডাউন চলাকালীন বাড়ির দেওয়াল জুড়ে ছবি এঁকেছেন দিতিপ্রিয়া। দেওয়ালের ক্যানভাসে তিনি ফুটিয়ে তুলেছেন টম, জেরিদের মতো আইকনিক কার্টুন চরিত্রদের। কোজাগরি পূর্ণিমার আগের দিন দিতিপ্রিয়া ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর আঁকা একগুচ্ছ ছবির ঝলক। কখনও জানলার ধারে রাখা ক্যানভাসে আঁকা ছবিতে ফুটে উঠেছে সবুজ জঙ্গলের আভা। কখনও দিতিপ্রিয়ার ছবিতে প্রকৃতির সাথে মিশে গিয়েছে নারী।

Advertisements

ছবিগুলি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, নিজের সব কষ্ট তিনি উজাড় করে দেন ক্যানভাসে। দিতিপ্রিয়ার ছবিগুলির নিচে কমেন্ট সেকশনে ঋদ্ধি সেন (Ridhdhi Sen) লিখেছেন, তিনি দিতিপ্রিয়াকে এই ছবিগুলির জন্য দশে দশ নম্বর দেবেন। ছবিগুলির প্রশংসা করেছেন গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee),সন্দীপ্তা সেন (Sandipta Sen)-রাও।

Advertisements

সাম্প্রতিক কালে দিতিপ্রিয়াকে দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘রাজনীতি’-তে। এছাড়াও একাধিক প্রোজেক্ট রয়েছে তাঁর হাতে।

Advertisements

whatsapp logo
Advertisements