whatsapp channel

Ditipriya Roy: অভিনয় ছেড়ে রাজনীতিতে পা দেবেন দিতিপ্রিয়া! জানিয়ে দিলেন ‘ফিউচার প্ল্যান’

অভিনয়ের শুরু একদম অল্প বয়সে। যিশু সেনগুপ্তর পুচকি মেয়ে সেজে অভিনয় করেছিলেন ‘অপরাজিত’ ধারাবাহিকে। সে সময় হয়তো কেউই জানতেন না যে এই পুচকি মেয়েটা একদিন হয়ে উঠবে রাণী রাসমণি। আজ্ঞে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

অভিনয়ের শুরু একদম অল্প বয়সে। যিশু সেনগুপ্তর পুচকি মেয়ে সেজে অভিনয় করেছিলেন ‘অপরাজিত’ ধারাবাহিকে। সে সময় হয়তো কেউই জানতেন না যে এই পুচকি মেয়েটা একদিন হয়ে উঠবে রাণী রাসমণি। আজ্ঞে হ্যাঁ, দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) কথা হচ্ছে। এই অভিনেত্রী তরুণী হয়েও বয়স্কা রাণী রাসমণির চরিত্রে সাবলীল অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের। এর মাঝে অনেকবার ট্রোল হলেও সেসবকে ঢেকে দিয়েছে তার অভিনয় প্রতিভা। বর্তমানে নিজেকে আরো বেশি করে আবিষ্কার করেছেন এই তরুণী। ছোট পর্দা ছেড়ে পা বাড়িয়েছেন বড় পর্দায়।

কিন্তু এই অল্প বয়সে পর্দার জীবনে চূড়ান্ত সফল হলেও বাস্তবিক জীবনের যত্নেও কোনো খামতি রাখেননি অভিনেত্রী। বারেবারে সামনে এসেছে তার উজ্জ্বল জীবন। কিছুদিন আগে জি-বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নং-১’-এ আসেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন তার মা’ও। আর এখানে তার মা বলেন যে উপার্জনের টাকা জমাতে ভালোবাসেন অভিনেত্রী। তিনি নাকি বাজে খরচ একদমই করেন না। এমনকি তার তাকে কাউকে হাত দিতেও নাকি দেননা। অপচয় নাকি অভিনেত্রীর খুব অপছন্দের।

কিন্তু অভিনয়ে না এলে কি করতেন অভিনেত্রী? এই প্রশ্ন রয়েছে তার অনেক অনুরাগীর মনেই। আর এবার ভক্তদের এই প্রশ্নের উত্তরই দিলেন অভিনেত্রী। সম্প্রতি, মুক্তি পেয়েছে ‘রাজনীতি’ ওয়েবসিরিজটি। এই সিরিজে ‘রাশি’ চরিত্রে অভিনয় করে বেশ নাম কুড়িয়েছেন অভিনেত্রী। নিজের মধ্যে ভালোভাবে রাজনৈতিক একটি চরিত্রকে অনুধাবন করেছেন অভিনেত্রী। আর এই সিরিজের প্রচারে এসে এই প্রশ্নের মুখোমুখি হলে অভিনেত্রী জানান যে যদি তিনি অভিনয়ের জগতে না আসতেন, তাহলে রাজনীতির ময়দানেই হয়তো দেখা যেত তাকে। যদিও এখন আর রাজনীতি নয়, অভিনয়টাই মন দিয়ে করে যেতে চান অভিনেত্রী। সঙ্গে পড়াশুনা এবং বিদেশ থেকে ডিগ্রি অর্জনের ইচ্ছেও রয়েছে অভিনেত্রীর মধ্যে। বর্তমানে স্নাতক স্তরে রয়েছেন তিনি।

প্রসঙ্গত, এখন বড় পর্দায় চুটিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। কিছুদিন আগে মুক্তি পেয়েছে যার সিনেমা ‘আয় খুকু আয়’। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের (Prosenjit Chatterjee) মেয়ের চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া। এই ছবিতে অভিনেত্রীকে পছন্দ করেছেন দর্শকরা। এরপর তিনি অভিনয় করেছেন পাভেলের ‘কলকাতা চলন্তিতা’ এবং ‘ডাকঘর’ সিরিজে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা