whatsapp channel

Ditipriya Roy: ‘রাণী রাসমণি’ ইমেজ অতীত, উন্মুক্ত নাভিতে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন দিতিপ্রিয়া

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) জনপ্রিয় হয়ে উঠেছিলেন জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে। রানী রাসমণির বাল্যকাল থেকে প্রৌঢ়ত্বের দিনগুলি নিপুণ ভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি। ধারাবাহিক অফ এয়ার হলেও এখনও…

Avatar

Nilanjana Pande

দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) জনপ্রিয় হয়ে উঠেছিলেন জি বাংলার ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে। রানী রাসমণির বাল্যকাল থেকে প্রৌঢ়ত্বের দিনগুলি নিপুণ ভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি। ধারাবাহিক অফ এয়ার হলেও এখনও দিতিপ্রিয়া দর্শকদের একাংশের কাছে রানীমা বলেই পরিচিত। তবে এই স্টিরিওটাইপ ধীরে ধীরে ভাঙতে শুরু করেছেন তিনি। একের পর এক ফটোশুট করছেন দিতিপ্রিয়া। চমকে দিচ্ছেন সকলকে। মঙ্গলবার আবারও দিতিপ্রিয়া নিজের একগুচ্ছ ছবি অনুরাগীদের সাথে ভাগ করে নিলেন ইন্সটাগ্রামে।

এদিন দিতিপ্রিয়ার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কমলা রঙের ক্রপ টপ। টপ জুড়ে রয়েছে কালো রঙের চৌকো ও ফ্লোরাল প্রিন্ট। টপের সামনের অংশে রয়েছে বোতাম। এই টপের সাথে দিতিপ্রিয়া টিম আপ করেছেন গ্রে রঙের থ্রি-কোয়ার্টার স্লিভ জ্যাকেট। জ্যাকেট জুড়ে রয়েছে কমলা রঙের ব্লক প্রিন্ট। ফ্রন্ট ওপেন জ্যাকেটের মাধ্যমে দৃশ্যমান হয়েছে দিতিপ্রিয়ার ক্রপ টপ। নিম্নাংশে তিনি পরেছেন নীল রঙের ডেনিম ট্রাউজার। নাভিমূল রয়েছে উন্মুক্ত। কাঁধ অবধি শর্ট হেয়ার সেট করে খোলা রেখেছেন দিতিপ্রিয়া। কিছু ফ্রিঞ্জ নেমে এসেছে মুখের একপাশে। নজর কাড়ছে দুই চোখের স্মোকি আই লুক। দিতিপ্রিয়া ঠোঁট রাঙিয়েছেন পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের টাচ।

পোশাকের সাথে মানানসই অক্সিডাইজড ইয়ারিং পরেছেন দিতিপ্রিয়া। নাকে রয়েছে অক্সিডাইজড নোজ স্টাড। ডান হাতে রয়েছে অনেকগুলি অক্সিডাইজড আংটি। বাঁ হাতে রয়েছে অক্সিডাইজড চুড়ি। ছবিগুলি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, তিনি তাঁর অস্তিত্বের ইন্টারমিশনের মতো। যার একধারে রয়েছে তাঁর স্বপ্ন, অপরদিকে রয়েছে জীবনের বাস্তবতা।

নেটিজেনদের প্রতিক্রিয়া অবশ্য মিশ্র। অনেকে দিতিপ্রিয়ার ছবিগুলির প্রশংসা করেছেন। অনেকে তাঁকে অশালীন কটাক্ষ করেছেন। তবে বরাবরের মতোই নেতিবাচকতা থেকে নিজেকে দূরে রেখেছেন দিতিপ্রিয়া।

whatsapp logo