Hoop PlusTollywood

প্রেমিকাকে নিয়ে পাহাড়ে পাড়ি দিলেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ছবি

Advertisements

টলিউডের সাহসী নায়িকার নাম উঠলে অনেকের নাম উঠে আসবে, তবে শ্রাবন্তী কিন্তু সবার আগে থাকতে পারেন। এই মুহূর্তে তিনি যথেষ্ট চর্চিত নায়িকা। অভিনয়ে যথেষ্ট সাবলীল এবং পারদর্শী, তাছাড়া বেশ সাহস করেই রাজনৈতিক মঞ্চে আসেন, যদিও ফলাফল শূন্য। কিন্তু, এর পরেও থেমে থাকেননি। সম্প্রতি তার নতুন ওয়েব সিরিজ আসতে চলেছে, এছাড়াও লীনা গঙ্গোপাধ্যায়ের ছবিতে অভিনয়ের সুযোগ। এছাড়াও তার তিন তিনটি বিয়ে শ্রাবন্তীর সাহসিকতার পরিচয়ের দিককে বেশি উস্কে দেয়। এরমধ্যে নতুন করে যোগ হয়েছে চতুর্থ প্রেমের গুঞ্জন।

এবারে শ্রাবন্তীর পাশাপাশি সাহসী হয়ে উঠেছেন তার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। এর আগেও অভিমন্যু তার মডেল প্রেমিকাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে গেছেন যার ছবি সোশ্যাল মিডিয়ার পেজে উঠে এসেছে। হ্যাঁ, তাঁর প্রথম পোস্ট ছিল রাজস্থানে বেড়াতে যাওয়ার। এবারে বেছে নিয়েছেন পাহাড়। ওখানেই জমে উঠেছে রোম্যান্স। প্রথমবার যখন বেড়াতে যান তখন সমালোচনার শিকার হন অভিমন্যু। এবারের গল্প একটু আলাদা।

ছবি বলছে সম্ভবত দামিনী ঘোষকে নিয়ে তিনি পহেলগাঁও-তে ঘুরতে গিয়েছেন। এদিন নেট মাধ্যমে দুটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী পুত্র। ক্যাপশনে লেখেন, শত্রুদের কথা না ভেবে জীবনে আশীর্বাদ গুলিকে মনে রাখা উচিত।

অভিমন্যু দামিনীর ছবি দেখে নেট জনতার প্রশ্ন কবে বিয়ে দামিনীর সঙ্গে? যদিও উত্তর দেননি অভিমন্যু। এদিকে অভিমন্যুর প্রসঙ্গ টেনে দর্শকদের মন্তব্য, মা চতুর্থ প্রেম নিয়ে বাড়াবাড়ি করছে, এদিকে ছেলে মেতেছে রোম্যান্সে। টলিউড পাড়ার খবর, রোশনের সঙ্গে চলতি মাসেই আদালতে দেখা হবে শ্রাবন্তীর। অপরদিকে শ্রাবন্তীর ছেলে মেতেছে রোম্যান্টিক আদরে।