Hoop PlusHoop TrendingTollywood

শিক্ষাগত যোগ্যতা নিয়েও কারচুপি! বেরিয়ে এলো নুসরতের দ্বিতীয় মিথ্যে

কতদূর পড়াশুনো করেছেন নুসরত জাহান? উনিই ভাল জানেন। কিন্তু, নুসরতের জমা দেওয়া হলফনামা বলছে সাংসদ অভিনেত্রী উচ্চমাধ্যমিক পাশ। এদিকে লোকসভার ওয়েবসাইটের তথ্য বলছে যে নুসরত বি.কম অনার্স।  কোনটা সত্যি?

বসিরহাটের সাংসদ অভিনেত্রীকে নির্বাচন কমিশনের কাছে একটি হলফনামা পেশ করতে হয়েছে ভোটের আগে। সেই হলফনামায় লেখা আছে নুসরত জাহান শুধু উচ্চমাধ্যমিক পাশ। নিশ্চয় তাকে ডকুমেন্ট পেশ করতে হয়েছে। এদিকে লোক সভার ওয়েবসাইট বলছে তিনি একেবারে অনার্স নিয়ে পাশ করে তবেই অভিনয় শুরু করেছেন।

একে বিয়ে সহবাস প্রেগন্যান্সি নিয়ে রক্ষে নেই তার মধ্যে শিক্ষাগত যোগ্যতা নিয়েও নুসরত জাহানের কারচুপি ধরা পড়ল। এখন দেখার নুসরত এই নিয়েও কী বিবৃতি দেন।

পার্ক স্ট্রিট গণধর্ষণ কাণ্ড থেকে বিয়ে অস্বীকার, এডুকেশনাল কোয়ালিফিকেশনর গরমিল সহ যেই যেই অসঙ্গতি ধরা পড়ছে তার সঠিক ব্যাখ্যা চাইছেন নুসরতের অনুরাগীরাও। এই মুহূর্তে বহু সংখ্যক মানুষ প্রশ্ন তুলেছে তাহলে কি নুসরত জাহান মিথ্যে বলছেন? নুসরত কেন লোকসভায় দাড়িয়ে নিজের নামের সঙ্গে নিখিল জৈনের নাম রাখলেন? কেন এই মুহূর্তে বিয়ে অস্বীকার করছেন? সাংসদ কি আইনি জটিলতা থেকে বাঁচার জন্য এসব বলছেন?

Related Articles