Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: গায়ে হলুদের ছবি শেয়ার করলেন ঋতাভরী

চলছে বিয়ের মরশুম। আর এই আবহে বাদ যাচ্ছেন না সেলিব্রেটিরা। একের পর এক সেলিব্রেটিদের বাগদান পর্ব সামনে আসছে। আর ইতিমধ্যেই অভিনেত্রী চিত্রাঙ্গদা বসেছেন বিয়ের পিঁড়িতে। এ বছরই এপ্রিলে আইনিভাবে বিবাহ সম্পন্ন করেছিলেন তিনি। আর এবারে বর্ধমান রাজবাড়ীতে অনুষ্ঠিত হচ্ছে রাজকীয় বিবাহ আসর।

সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে করছেন চিত্রাঙ্গদা। আর এই বিয়ের আসরে দিদির পাশে প্রথম থেকেই ছিলেন বোন ঋতাভরী (Ritabhari Chakraborty)। দিদির গায়ে হলুদ থেকে সমস্ত আচার অনুষ্ঠানে দিদির পাশেই মানান সইভাবে সেজে উঠেছিলেন সকলের প্রিয় অভিনেত্রী ঋতাবরী।

চিত্রাঙ্গদের বিয়ের সাজ ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঋতাভরি চক্রবর্তী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল শেয়ার করেছেন অভিনেত্রীর গায়ে হলুদ পর্বে কিছু ছবি। আর সেখানেই দুই অভিনেত্রীকে দেখে মুগ্ধ নেটিজেনরা। চিত্রাঙ্গদা সেজেছেন সবুজ বর্ডার দেওয়া হলুদ রংয়ের শাড়িতে। সাথে অফ সোল্ডার ব্লাউজ। সাথে ম্যাচিং করা সোনার গয়না। পুরো সাজে ছিল সাবেকিয়ানার ছোঁয়া। এদিকে ঋতাভরীর সাজেও ছিল চমক। দিদির গায়ে হলুদ বলে কথা। নজর কাড়তে হবে বোনকেও। তাই বাদ যাননি অভিনেত্রীও। তিনি পরেছিলেন একটি হলুদ রঙের ফ্লোরাল লেহেঙ্গা। আর তার সাথে ছিল মানানসই সৌন্দর জুয়েলারি। আর দুই অভিনেত্রী এই সাজ দেখে মুগ্ধ সকলে।

চিত্রাঙ্গদার গায়ে হলুদের ছিল রাজকীয় ব্যাপার। বর্ধমানের রাজবাড়িতে রাজকীয়ভানেই অনুষ্ঠিত হলো গায়ে হলুদ পর্ব। রিতাভরি চক্রবর্তী হলুদ মাখিয়ে দিচ্ছেন দিদিকে। আর সেই ছবি ভাইরাল হয়েছে। সাথে ভাইরাল হয়েছে দিদির সাথে তোলা গায়ে হলুদের বিভিন্ন পোজে ছবি। যা অভিনেত্রী শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যা কোটি কোটি ভক্তদের মন ছুঁয়েছে। প্রশংসমূলক কমেন্টও করেছেন অনেকেই।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা