whatsapp channel

মাত্র ১০ টাকার বিনিময়ে ঘরে আনুন ৬ লক্ষ টাকা! হাতের কাছেই রয়েছে সুবর্ণ সুযোগ

টাকা সব সমস্যার সমাধান না হতে পারে, কিন্তু বর্তমান সময়ে অর্থ যে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় তা অস্বীকার করবেন না কেউই। আর সেই কারণেই নিজের সাধ্যের বাইরে গিয়ে অর্থ উপার্জন…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টাকা সব সমস্যার সমাধান না হতে পারে, কিন্তু বর্তমান সময়ে অর্থ যে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় তা অস্বীকার করবেন না কেউই। আর সেই কারণেই নিজের সাধ্যের বাইরে গিয়ে অর্থ উপার্জন করার হব রকম চেষ্টা করে চলেছে মানুষ। এখন অর্থ রোজগারের হাজার একটা উপায় চলে এসেছে। সৎ উপায়ে কীভাবে বেশি বেশি টাকা রোজগার করা যায় সেটাই এখন খুঁজছে অধিকাংশ মানুষ। এর জন্য দরকার মাথা খাটানো। এই প্রতিবেদনে সন্ধান থাকল এমন এক উপায়ের যার মাধ্যমে সহজেই একটা মোটা অঙ্কের টাকা উপার্জন করা যাবে।

Advertisements

বর্তমানে পুরনো নোট (Old Note) বা কয়েনের একটা বাজার মাথাচাড়া দিয়ে উঠছে ডিজিটাল মাধ্যমে। পুরনো টাকা পয়সার প্রতি একাংশের আগ্রহ আগে থেকেই ছিল। তবে ইদানিং এই সংক্রান্ত বাজার বেশ চর্চায় উঠে আসছে রোজগারের একটা ভালো মাধ্যম হিসেবে। এমন কিছু কিছু ওয়েবসাইট রয়েছে যেখানে মাত্র কিছু টাকার বিনিময়ে একটা বড় অঙ্কের অর্থ উপার্জন করা সম্ভব। মাত্র ১০ টাকার একটি নোট দিয়েই কয়েক লক্ষ টাকা উপার্জন করা সম্ভব। কীভাবে এই লেনদেন করা যায় তার বিস্তারিত তথ্য রইল এই প্রতিবেদনে।

Advertisements

Advertisements

আন্তর্জাতিক বাজারে পুরনো নোট এবং কয়েনের চাহিদা বিপুল। ১০ টাকার একটি পুরনো নোট বিক্রি করে কয়েক লক্ষ টাকা পর্যন্ত রোজগার করা সম্ভব। তবে এই নোট বিক্রি করার কিছু শর্ত এবং নিয়ম রয়েছে যেগুলি মাথায় রাখা জরুরি। ওই নোটের সামনের দিকে সিরিয়াল নম্বর ৭৮৬ লেখা থাকা জরুরি। আসলে এই নম্বরটি ধর্ম বিশেষে মানুষের কাছে গুরুত্ব বহন করে। ৭৮৬ সিরিয়াল নম্বরের একটি ১০ টাকার নোট দিয়ে ৬ লক্ষ পর্যন্ত টাকা রোজগার করা যায়। অর্থাৎ এমন তিনটি নোট দিয়ে মোট ১৮ লক্ষ টাকা উপার্জন করা সম্ভব।

Advertisements

পুরনো নোটের বাজার মূলত অনলাইনে। এর জন্য প্রথমেই কুইকার এর ওয়েবসাইটে নিজের নাম দিয়ে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। তারপর নিজের কাছে থাকা ১০ টাকার নোটটির বিজ্ঞাপন দিতে হবে ওয়েবসাইটে। গ্রাহকরা যোগাযোগ করলে একটা দাম নির্ধারণ করতে পারবেন নোটটির ব্যাপারে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই