Advertisements

Train Time: বদলে গেল একাধিক ট্রেনের টাইম টেবিল, উত্তরবঙ্গে যাওয়ার আগে চোখ বুলিয়ে নিন

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস এর দুর্ঘটনার কথা আমরা সকলেই জানি, দুর্ঘটনা হয়েছে তাও বেশ কয়েকদিন কেটে গেছে। কিন্তু তারপরেই কার্যত বিপর্যস্ত হয়েছে ট্রেন পরিষেবা, এই মুহূর্তে স্বাভাবিক সময় চেয়ে অনেকটাই দেরিতে চলছে অনেকগুলি ট্রেন। যারা চেষ্টা করছেন উত্তরবঙ্গ যেতে, যাওয়ার আগে অবশ্যই নিচে লিস্ট, একবার দেখে ফেলুন না হলে কিন্তু বাইরে বেরিয়ে যথেষ্ট ঝামেলায় পড়তে হবে।

গরম থেকে বাঁচতে অনেকেই উত্তরবঙ্গে বেড়াতে যাচ্ছেন, কিংবা অনেকেই যাচ্ছেন কাজে তাই এই সময় বুধবারেও শিয়ালদহ ও হাওড়া থেকে উত্তরগামী বেশ কিছু ট্রেনের সময় পরিবর্তন করা হয়েছে, আর দেরি না করে চটপট দেখে নিন পরিবর্তিত সময়।

১৩১৪৭ শিয়ালদহ-বামনহাট উত্তরবঙ্গ এক্সপ্রেস, ১৯ জুন সন্ধ্যা ৭টা ৪০-এর বদলে ২০ জুন রাত ২ টোয় শিয়ালদহ থেকে ছাড়বে।

১৩১৪৯ শিয়ালদহ-আলিপুরদুয়ার কাঞ্চনকন্যা এক্সপ্রেস ১৯ জুন রাত ৮টা ৩৫ নয় ২০ জুন রাত ১২টা ১৫ মিনিটে শিয়ালদহ থেকে রওনা দেবে।

১২৩৭৭ শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার পদাতিক এক্সপ্রেস ১৯ জুন রাত ১১টা ২০-এর পরিবর্তে ২০ জুন রাত ৩টে ৩০ মিনিটে শিয়ালদহ থেকে ছাড়বে।

১২৩৪৫ হাওড়া-গুয়াহাটি সরাইঘাট এক্সপ্রেস ১৯ জুন বিকেল ৪টে ৫-এর পরিবর্তে ২০ জুন ভোর ৫টায় হাওড়া থেকে ছাড়বে।

এছাড়া  ১২০৪১ হাওড়া-নিউ জলপাইগুড়ি শতাব্দী এক্সপ্রেস ১৯ জুন দুপুর ২টো ২৫-এর পরিবর্তে ছাড়তে বিকেল ৫টা ১০-এ হাওড়া থেকে ছাড়বে।

১৩১৪১ শিয়ালদহ-নিউ আলিপুরদুয়ার তিস্তা তোর্সা এক্সপ্রেস ১৯ জুন দুপুর ৩টের পরিবর্তে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে শিয়ালদহ থেকে ছাড়বে।

ট্রেনের সময় পরিবর্তিত হওয়ার জন্য অবশ্যই যাত্রীদের অসুবিধা হবে, তার জন্য যাত্রীদের কাছে আগাম দুঃখ প্রকাশ করেছেন এর কর্তৃপক্ষ।

সোমবার সকালবেলা দার্জিলিং জেলার রাঙাপানি স্টেশনের কাছে দুর্ঘটনা হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস এর, সিগনাল সমস্যার জন্য সমস্যার জন্য ট্রেনটি দুর্ঘটনার সম্মুখীন হয়।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow