whatsapp channel

Lifestyle: বিপদ থেকে রক্ষা পেতে উচ্চারণ করুন শিবের মহা মূল্যবান মৃত্যুঞ্জয় মহামন্ত্র

আমরা বিপদে পড়লে অনেক কিছুই করে থাকি। বিপদে পড়লে একটি মন্ত্র আপনাকে উদ্ধার করবে, এই মন্ত্রটি হলো শিব মন্ত্র মহা মন্ত্র শিব মন্ত্রকে যদি আপনি জীবনের সঙ্গে একেবারে ওতপ্রোতভাবে জড়িয়ে…

Avatar

HoopHaap Digital Media

আমরা বিপদে পড়লে অনেক কিছুই করে থাকি। বিপদে পড়লে একটি মন্ত্র আপনাকে উদ্ধার করবে, এই মন্ত্রটি হলো শিব মন্ত্র মহা মন্ত্র শিব মন্ত্রকে যদি আপনি জীবনের সঙ্গে একেবারে ওতপ্রোতভাবে জড়িয়ে ফেলতে পারেন, তাহলে আপনার জীবনে কোন দিন কোন সমস্যা আসবে না। শাস্ত্র মতে, সপ্তাহের শুরুর দিন আপনি যদি এই মহা মূল্যবান এবং মহা শক্তিমান এই মন্ত্রটি পাঠ করতে পারেন অন্তত একবার হলেও দেখবেন আপনার জীবনে কোন দিন কোন সমস্যা হবে না।

তবে এই মহা মন্ত্র পাঠ করার সময় অবশ্যই শিবলিঙ্গের সামনে ধুতরা ফুল, বেলপাতা এই সব দিয়ে পুজো করবে। দেবাদিদেব মহাদেব হলেন সমস্ত ঈশ্বরের ওপরে অধিষ্ঠান করছেন। তাই যদি শুধুমাত্র সোমবার নয়, যদি সপ্তাহের সমস্ত দিন দেবাদিদেব মহাদেবের পুজো করা হয়, তাহলে জীবনে কোন দিন কোন সমস্যা আপনার কাছে ঘেঁষতে পারবে না। দেবাদিদেবকে সন্তুষ্ট করতে এই মন্ত্র অন্তত ১০৮ বার আপনাকে জপ করতে হবে, যদি তারা সম্ভব হয়, তাহলে অন্তত ২১ বার করবেন এবং দেবাদিদেবকে ভালো করে ফুল, চন্দন দিয়ে পুজো করবেন দেবাদিদেবের পছন্দের ফুল আপনি দেবাদিদেবের পায়ের কাছে দিয়ে দেবেন।

দেবাদিদেব কে সন্তুষ্ট করার এই মহামূল্যবান মন্ত্র টি হল –
‘ওম ত্র্যম্বকং যজামহে সুগন্ধিং পুষ্টিবর্ধনম
উর্বারূপো মিব বন্ধনান মৃতোমৌখিও মামৃতাতো’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media