whatsapp channel

Lifestyle: আশ্বিন মাসের সকালে ঘুম থেকে উঠে বলুন এই মন্ত্র, অর্থনৈতিক সংকট দূর হবে

গোটা আশ্বিন মাস চলাকালীন ভোরবেলা, সকালবেলা ঘুম থেকে উঠে যদি এই মন্ত্রটি (Mantra) জপ করতে পারেন। তাহলে আপনার জীবনে কোন দিন কোন রকম সমস্যা আসবেনা। একবার করেই দেখুন। অনেকেই হয়তো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গোটা আশ্বিন মাস চলাকালীন ভোরবেলা, সকালবেলা ঘুম থেকে উঠে যদি এই মন্ত্রটি (Mantra) জপ করতে পারেন। তাহলে আপনার জীবনে কোন দিন কোন রকম সমস্যা আসবেনা। একবার করেই দেখুন। অনেকেই হয়তো এই বিষয়গুলোতে বিশ্বাস করেন না। কিন্তু মনে অবিশ্বাস নিয়ে আপনি যদি কোন রকম মন্ত্র জপ করেন তাহলে কিন্তু আপনার জীবনে কোনো রকম উন্নতি সম্ভব নয়, তাই সবার আগে মনে আপনাকে বিশ্বাস আনতে হবে। তারপরে যদি গোটা আশ্বিন মাস জুড়ে সকালবেলা ঘুম থেকে উঠে শুদ্ধ কাপড়ের স্নান করে এই মন্ত্রটি জপ করেন, তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে উঠেছে।

Advertisements

গোটা আশ্বিন মাস জুড়ে আপনাকে নিয়ম মেনে এই মন্ত্রটি পাঠ করতে হবে। এখন আপনি যদি অবিশ্বাস করেন তাহলে এই মন্ত্র আপনার কোন কাজে লাগবে না বর্তমান পরিস্থিতিতে মানুষ সর্বদাই অর্থনৈতিক সংকটের (Financial Crisis) মধ্যে ভুগছেন আর এই অর্থনৈতিক সংকট এতটাই বাজে পরিস্থিতিতে নিয়ে গেছে যে এর থেকে মানুষের মানসিক অবসাদ এবং শারীরিক ক্ষতিও ক্রমাগত হয়ে চলেছে, তাই আর দেরি না করে অবশ্যই এই জপ করুন।

Advertisements

আমরা অনেকেই মন্ত্র ঠিকঠাক করে পাঠ করতে পারি না। আপনি যদি ঠিকঠাক করে পাঠ করতে না পারেন তাহলে এই মন্ত্রের কিন্তু কোন মানেই থাকেনা। আপনার যদি মন্ত্র পাঠ করতে অসুবিধা হয় বা অস্পষ্ট উচ্চারণ মুখ দিয়ে বেরিয়ে যায় অনেক সময় অনেক বৃদ্ধ-বৃদ্ধাদের এমন অসুবিধা হতে পারে, তখন তারা মন্ত্রটি কোথাও একটা লিখে নিয়ে মনে মনে অন্তত ১১ বার আপনাকে জপ করতে হবে। যদি একবার সম্ভব না হয়, তাহলে অবশ্যই মনে মনে অন্তত তিনবার এটি জপ করুন।

Advertisements

এই অসাধারণ মন্ত্রটি হলো –

Advertisements

‘ওম দুর্গে দুর্গে রক্ষিনি সুহা ওম সর্ব মঙ্গল মঙ্গল্যে

শিবে সর্বার্থসাধিকে শরণ্যে ত্র্যম্বকে গৌরি নারায়নী নমস্তুতে’

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media