whatsapp channel

‘জাতে মাতাল তালে ঠিক’, নিশোর সম্পর্কে বিষ্ফোরক অপূর্ব

বাংলাদেশি বিনোদন বা বাংলাদেশের নাটকের ভক্ত যারা, তাঁরা জিয়াউল ফারুক অপূর্ব (Ziaul Faruq Apurba) এবং আফরান নিশোর (Afran Nisho) নাম শোনেননি এমনটা হতেই পারে না। ওপার বাংলার দুই জনপ্রিয় অভিনেতা…

Nirajana Nag

Nirajana Nag

বাংলাদেশি বিনোদন বা বাংলাদেশের নাটকের ভক্ত যারা, তাঁরা জিয়াউল ফারুক অপূর্ব (Ziaul Faruq Apurba) এবং আফরান নিশোর (Afran Nisho) নাম শোনেননি এমনটা হতেই পারে না। ওপার বাংলার দুই জনপ্রিয় অভিনেতা এপারেও যথেষ্ট পরিচিত এবং প্রিয়। তাঁদের অভিনয়ের গুণমুগ্ধ ভক্ত এপার বাংলাতেও কম নেই। আবার অনেকেই দুজনের মধ্যে গণ্ডগোল করে বসেন। অনেকের মতে, তাঁদের দেখতে নাকি অনেকটা এক রকম। সম্প্রতি আবারো চর্চায় উঠে এসেছেন দুজনে। সৌজন্যে দুই অভিনেতার সম্পর্কে ফাটলের গুঞ্জন।

নিশো এবং অপূর্ব শুধু জনপ্রিয়ই নন, তাঁদের মধ্যে গভীর বন্ধুত্বও ছিল। ‘ছিল’ বলা হচ্ছে, কারণ এখন নাকি সেই বন্ধুত্বে চিড় ধরেছে। এক সময়ের দুই প্রিয় বন্ধুর মধ্যে এখন দূরত্ব বেড়েছে অনেকটাই। বাংলাদেশের বিনোদন ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। বিশেষ করে সম্প্রতি অপূর্বর জন্মদিনে শুভেচ্ছা বার্তা পর্যন্ত পাঠাননি নিশো। আর তারপর থেকেই আরো বেড়েছে এই দূরত্ব।

বাঁদিকে নিশো এবং ডান দিকে অপূর্ব

এতদিন বিষয়টা নিয়ে কোনো মন্তব্য না করলেও সম্প্রতি বিষয়টা নিয়ে মুখ খুলেছেন জিয়াউল ফারুক অপূর্ব। বাংলাদেশের এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, অপূর্বর সঙ্গে দীর্ঘদিন ধরেই কোনো কথা বার্তা হয় না তাঁর। দুজনের মধ্যে মান অভিমানের গুঞ্জন স্বীকার করে নিয়ে অপূর্ব বলেন, বন্ধুত্বে বিশ্বাস, আস্থা সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু নিশো এদিন বলেন, তাঁর মনে হয় তাঁদের বন্ধুত্বে সেটাই কম রয়েছে।

তিনি আরো বলেন, তিনি অনেক বড় বড় বিষয় এড়িয়ে যা। কিন্তু তিনি যেখানে শুভেচ্ছা জানান, সেখানে তাঁর জন্মদিনের খবরটা নিশোর চোখে পড়বে না, এটা হতে পারে না। তাঁর কথায়, অনেকের মনে হতে পারে জন্মদিনের শুভেচ্ছা না জানানো নিয়ে এমন করাটা শিশুসুলভ আচরণ। কিন্তু এমনটা কিন্তু প্রথম বার নয়। এর আগেও নাকি এমন করেছেন নিশো। বন্ধুর সম্পর্কে ‘জাতে মাতাল তালে ঠিক’ মন্তব্য করতেও দ্বিধা করেননি অপূর্ব।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই