whatsapp channel

Lifestyle: যে ৫টি সহজ বাস্তু টিপস মেনে চললে সংসারে সৌভাগ্য বৃদ্ধি পাবে

জীবনে উন্নতি করতে আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আমরা জানি না যে সহজ কতগুলো বাস্তু টিপস যদি আমরা মেনে চলি, তাহলে আমাদের জীবনের সৌভাগ্য বৃদ্ধি পাবে। জীবনের সৌভাগ্যকে…

Avatar

HoopHaap Digital Media

জীবনে উন্নতি করতে আমরা কত কিছুই না করে থাকি। কিন্তু আমরা জানি না যে সহজ কতগুলো বাস্তু টিপস যদি আমরা মেনে চলি, তাহলে আমাদের জীবনের সৌভাগ্য বৃদ্ধি পাবে। জীবনের সৌভাগ্যকে বৃদ্ধি পেতে আমরা নিচের এই পাঁচটি সহজ টিপস মেনে চলতে পারি। নিচের এই সহজ বাস্তু টিপস আমাদের জীবনে অর্থনৈতিক সমৃদ্ধি থেকে শুরু করে সমস্ত দিক থেকে সমৃদ্ধি আনবে।

১) শোওয়ার ঘরে খাটের নিচ ভালো করে পরিস্কার করবেন। খাটের নিচে কোনোভাবেই এক গাদা জিনিসপত্র রেখে দেবেন না। বাস্তু মতে, এটি কিন্তু আপনার দাম্পত্য কলহ কে বাড়িয়ে দিতে পারে।

২) অর্থনৈতিক সমস্যা থেকে যদি রেহাই পেতে চান, তাহলে ঘরে লাল রংয়ের ঘোড়ার ছবি লাগান। লাল রংয়ের ছুটন্ত ঘোড়ার ছবি আপনার অর্থনৈতিক সমস্ত সমস্যা দূর করে দেবে নিমেষে।

৩) রান্নাঘরে গ্যাসের জায়গা এবং কলের জায়গা বেশ খানিকটা দূরে রাখবেন। একসাথে আগুন এবং জল রাখা কখনই উচিত নয়।

৪) বাস্তুবিদ্যা মনে করেন, ঘরে অ্যাকোয়ারিয়ামে মাছ রাখবেন। অ্যাকোয়ারিয়ামের রাখতে হবে উত্তর-পূর্বদিকে। তাহলে জীবনে উন্নতি হবে।

৫) ঘরের পূর্বদিকে সবুজ গাছ রোপন করুন। বাড়ির আশেপাশে যদি জায়গা না থাকে তাহলে ঘরের মধ্যেই পূর্বদিকে ইনডোর প্লান্ট রাখতে পারেন। ইনডোর প্ল্যান্ট আপনার সৌভাগ্যের চিহ্ন বয়ে নিয়ে আসবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media