whatsapp channel

Lifestyle: মেয়েদের যে পাঁচটি বিষয় খেয়াল করেন পুরুষরা

এই আর্টিকেল শুধু মাত্র মেয়েদের জন্য। ধরুন, আপনি সদ্য কলেজের গণ্ডিতে পা রাখলেন, কিংবা অফিসের কার্পেটে, চারিদিকে নানান বয়সের প্রচুর পুরুষ বন্ধু বা সহকর্মী ঘুর ঘুর করছে। আপনার কারোর সঙ্গে…

Avatar

এই আর্টিকেল শুধু মাত্র মেয়েদের জন্য। ধরুন, আপনি সদ্য কলেজের গণ্ডিতে পা রাখলেন, কিংবা অফিসের কার্পেটে, চারিদিকে নানান বয়সের প্রচুর পুরুষ বন্ধু বা সহকর্মী ঘুর ঘুর করছে। আপনার কারোর সঙ্গে হয়তো আলাপ হল, বা কেউ আলাপ করতে চাইছে বা আপনি নিজেই হয়তো আলাপ করতে চাইছেন, এক্ষেত্রে আপনাকে কয়েকটি ব্যাপারে সতর্ক হতে হবে। পুরুষরা মেয়েদের ৫ টি দিকে বিশেষ নজর দেন। ওই ৫ টি দিক যদি আপনার মোটামুটি পারফেক্ট থাকে তবে বন্ধুত্ব হতে এক মিনিট লাগবে না। কী সেই পাঁচটি দিক? চলুন জানি।

১. চুল – মেয়েদের চুলেই সৌন্দর্য বৃদ্ধি পায়। যাদের চুল উঠে যাচ্ছে শারীরিক সমস্যার কারণে তাদের ব্যাপারটা আলাদা। কিন্তু ছেলেরা মেয়েদের লম্বা চুল ভীষণ পছন্দ করে। চুলের খোঁপা থেকে বিনুনী কিংবা খোলা চুল সবটাই এক নস্টালজিয়া তৈরি করে।

২. হাসি – যেই মেয়েটা গোমড়া মুখ করে থাকে তাদের ছেলেরা একটু বেশি এড়িয়ে চলে। ভয় পায় ছেলেরা। কিন্তু, যেই মেয়েরা হাসিমুখে থাকে, এবং বন্ধুত্বপরায়ন, সহজ, সরল তাদের প্রতি ছেলেরা বেশি আকর্ষণ বোধ করে। তাই ছেলেরা খোঁজে হাসি মুখ।

৩. চোখ – এই চোখ দিয়ে যে বাংলা হিন্দি মিলিয়ে কত গান রয়েছে। এই চোখের মায়াতে ছেলেরা কাবু হয়ে যায়। তাই চোখে কাজল বা লাইনার ব্যাবহার করুন। জল দিয়ে চোখ ধুয়ে পরিষ্কার রাখুন।

৪. পোশাক – ছেলেরা মেয়েদের পোশাক দেখে। ওয়েস্টার্ন হোক বা ইন্ডিয়ান, আপনি যাই পরুন না কেন ছেলেরা এক ঝলক হলেও দেবে। তাই পোশাকের ব্যাপারে শালীনতা ধরে রাখার দ্বায়িত্ব মেয়েদেরই। কারণ, এই পোশাক যেমন লজ্জা নিবারণ করে তেমনই কামোদ্দীপক হয়ে উঠতে পারে।

৫. মোবাইল ফোন – আপনার মোবাইল নম্বর নেওয়ার জন্য সদা উদগ্রীব থাকে পুরুষরা। তাই তাদের চোখ আপনার হাতের সেটের উপর যায়। তাছাড়া আপনি স্মার্ট ফোনের কোন মডেল ব্যাবহার করছেন তা দেখে বিচার করে ফেলে আপনি কোন পরিবার থেকে আসছেন।

whatsapp logo