Hoop Life

Vastu Tips: পাঁচটি সহজ টোটকায় মা লক্ষ্মী বিরাজ করবে আপনার সংসারে, মিটবে অর্থের অভাব

অর্থনৈতিক সমস্যা দূর করতে চান? মা লক্ষ্মীকে একেবারে নিজের কাছে বেঁধে রাখতে চান, কিন্তু জানেন তো মা লক্ষ্মী কিন্তু চঞ্চলা, যদি যত্ন করতে না পারেন, তাহলে কিন্তু মা লক্ষী আপনার কাছে থাকবে না। তবে যদি কতগুলি নিয়ম মেনে চলতে পারেন। তাহলেই কিন্তু আপনি মা লক্ষ্মীকে আপনার কাছে বেঁধে রাখতে পারবেন। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন কোন পাঁচটি নিয়ম।

১) পূর্ণিমার রাতেই আপনাকে জেগে থাকতে হবে, পূর্ণিমার রাতে আপনি যদি জেগে থাকেন, তাহলে আপনি সরাসরি মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে পারেন।

২) নারকেলের জল আর চিঁড়ে খেতে পারেন, পূর্ণিমার দিন যদি এই দুটি জিনিস আপনি খেতে পারেন। তাহলে মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন হবেন।

৩) পূর্ণিমার দিন পায়েস রান্না করে আপনি মায়ের কাছে দেন অর্থাৎ মা লক্ষ্মীর কাছে পূর্ণিমার দিন। একবাটি ভাতের পায়েস রান্না করুন, দেখবেন মা আপনার উপরে অনেকটা সন্তুষ্ট হবেন।

৪) পূর্ণিমাতে অবশ্যই কোন পবিত্র নদীতে স্নান করতে পারেন, যেমন মা গঙ্গায় যদি এই দিন আপনি স্নান করেন তাহলে মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন হবে।

৫) এই দিন অবশ্যই নারায়ন পুজো করুন। প্রতি পূর্ণিমায় আপনি যদি নারায়ন পুজো করে মা লক্ষ্মীর উদ্দেশ্যে ভোগ দেন, তাহলে মা লক্ষ্মীকে আপনি চিরকালের জন্য আপনার কাছে বেঁধে রাখতে পারবেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।