whatsapp channel

Lifestyle: পান পাতা দিয়ে করুন সহজ সরল টোটকা, অর্থনৈতিক সংকট দূর হবে

অর্থনৈতিক ভাগ্য ফেরাতে অথবা নজর দোষ কাটাতে যেকোনো কারনেই ব্যবহার করতে পারেন পানপাতা। পানপাতা আপনার জীবনকে কয়েক মিনিটের মধ্যেই একেবারে বদলে দিতে পারে। বিশ্বাস না হলে একবার চেষ্টা করে দেখুন,…

Avatar

Advertisements
Advertisements

অর্থনৈতিক ভাগ্য ফেরাতে অথবা নজর দোষ কাটাতে যেকোনো কারনেই ব্যবহার করতে পারেন পানপাতা। পানপাতা আপনার জীবনকে কয়েক মিনিটের মধ্যেই একেবারে বদলে দিতে পারে। বিশ্বাস না হলে একবার চেষ্টা করে দেখুন, আমাদের Hoophaap এর পাতার চটজলদি দেখে ফেলুন পান পাতা দিয়ে করা অসাধারণ সহজ স্টেপ।

Advertisements

প্রথমত, পানপাতা যদি দিয়ে শিবের পুজো করতে পারেন, তাহলে কিন্তু আপনার জীবন একেবারে বদলে যাবে। মহাদেবের পুজো করার সময় অবশ্যই ব্যবহার করুন পান পাতা। আমরা মনে করি দেবাদিদেব মহাদেব হলেন সমস্ত দেবতার উর্ধে। তাই এই দেবাদিদেব মহাদেবের যদি পুজো করতে হয়, তাহলে অন্তত একটি পানপাতা তার সামনে রেখে পুজো করুন তবে খেয়াল রাখবেন পান পাতা যেন কোনোভাবেই ছেঁড়া, কাটা বা ফাটা না হয়।

Advertisements

দ্বিতীয়ত, যারা নজর দোষ কাটাতে চান তারা একটি পান পাতার মধ্যে সাতটি গোলাপের পাতা ভালো করে দিয়ে এবং এটি যদি চার উপর থেকে নজর দোষ কাটাতে চাইছেন, তাকে খাইয়ে দিতে পারেন। তাহলে কিন্তু আপনার উপর থেকে নজর দোষ একেবারে কেটে যাবে।

Advertisements

তৃতীয়ত, যদি অর্থনৈতিক সমৃদ্ধি চান বা ব্যবসায় উন্নতি করতে চান তাহলে অন্তত আটটি পানপাতা বোঁটা সহ নিয়ে ভালো করে একটি লাল সুতো দিয়ে বেঁধে ব্যবসা স্থানে উত্তর-পূর্ব দিকে রেখে দিন, এই ভাবে রাখলে আপনার ব্যবসায় অর্থনৈতিক উন্নতি আসবে।

Advertisements
whatsapp logo
Advertisements