Hoop News

Jio Recharge Plan: ছোট ছেলের বিয়ের আনন্দে তিন মাসের জিও রিচার্জ ফ্রি? জেনে নিন সত্যি ঘটনা

বর্তমানে সংবাদের শিরোনামে রয়েছে মুকেশ আম্বানি, ছোট ছেলে অনন্তর বিয়ে উপলক্ষ্যে এখন গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে এখন হই হই কান্ড। অনন্তর রাজকীয় বিয়ে নিয়েই আলোচনা হচ্ছে সর্বত্র। এক রিপোর্ট থেকে জানা যাচ্ছে, প্রায় ৫ হাজার কোটি টাকার মতন খরচ করা হয়েছে এই বিয়েতে। এই বিয়ের আগে নিজেদের রিচার্জ কল অনেকটাই বাড়িয়ে দিয়েছে রিলায়েন্স জিও। তার জন্য গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে অনেকেই প্রচন্ড রেগে গেছেন এবং তা নিয়ে রীতিমত বাগবিতণ্ডা শুরু হয়ে গেছে। তবে শতাব্দীর অন্যতম এই বড় বিয়ে উপলক্ষে গ্রাহকদের জন্য নাকি তিন মাসের রিচার্জ একদম বিনামূল্যে দিয়ে দিচ্ছে jio?

বড় চমক দিচ্ছে জিও-
বেশ কয়েকদিন আগে airtel jio vodafone আইডিয়া নিজেদের রিচার্জ মূল্যকে অনেকখানি বাড়িয়ে দিয়েছে, মধ্যবিত্তের বাজেট কিছুটা নড়বড়ে হয়ে গেছে এবং তার জন্য তারা রীতিমতো রেগেও গেছে সবাই। তবে এবার শোনা যাচ্ছে, জিও নাকি গ্রাহকদের জন্য তিন মাসের রিচার্জ একদম বিনামূল্যে রিচার্জ করে দিচ্ছে। হোয়াটসঅ্যাপে এখন এই খবরই ভাইরাল হচ্ছে, কিন্তু এই খবর কি সত্যি?

৩ মাসের রিচার্জ বিনামূল্যে পাবেন –
এই মুহূর্তে যে খবরটা ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, যে বিয়ের আনন্দে নাকি জিও গ্রাহকের জন্য তিন মাসের ফ্রি রিচার্জ করে দেবে রিলাইনস, সেই ভাইরাল মেসেজে লেখা রয়েছে যে, জিও ব্যবহারকারীদের তিন মাসের জন্য লিংকে ট্যাপ করতে হবে। তাহলেই রিচার্জ নাকি হয়ে যাবে, তবে আপনাদেরকে জানিয়ে রাখি, এই মেসেজটি সম্পূর্ণ ভুল। এখানে রয়েছে জালিয়াতের ঝুঁকি, তাই কখনো এই মেসেজটিকে একেবারে যদি দেখতে পান তাহলে সাথে সাথে ডিলিট করে দেবেন।

রিপোর্ট থেকে জানা যাচ্ছে যে, দেশের অন্যতম বড় টেলিকম সংস্থাগুলি নিশ্চিত করেছে যে, এখনই গ্রাহকদের কোনোরকম বিনামূল্যে রিসার্চ প্ল্যান দেওয়া হবে না, তাই এই জাতীয় মেসেজগুলি একেবারেই বিশ্বাস করবেন না। এগুলি মোটেই ঠিক নয়, তাই যদি আপনার ফোনে এরকম মেসেজ দেখতে পান, তাহলে কোন রকম ভাবেই এই লিংক এর উপরে ট্যাপ করবেন না।

Related Articles