Bengali SerialHoop Plus

মিঠাই-সিডের বিয়ে না ভাঙতে পেরে হবু জামাইয়ের বাবার প্রেমে হাবুডুবু তোর্সার মা!

মিঠাই-সিডের ডিভোর্সের জন্য উঠে পড়ে লেগেছেন তোর্সার মা। ইচ্ছে, সিডের জীবন থেকে মিঠাইকে একেবারে সরিয়ে দেওয়া। ডিভোর্স পেপার নিয়ে হাজির তোর্সা ও তার মা। উপস্থিত দাদু, সিদ্ধার্থের বাবা, তোর্সা আর মিঠাই। তোর্সার মা মিঠাইকে মিউচ্যুয়াল ডিভোর্সের জন্য বুঝিয়ে যাচ্ছে, ঠিক তখনই সিদ্ধার্থের মন একটু নড়ে ওঠে।

মোটকথা, মিঠাই ধারাবাহিকে চলছে এই জুটির মান অভিমানের পালা। একদিকে সিদ্ধার্থ ডিভোর্স দিতেও চায় অন্যদিকে মিঠাই এর জন্য তার হাজারো চিন্তা মাথায়। এদিকে মিঠাই মনে মনে তার উচ্ছেবাবুকে ভালোবাসলেও মুখে অন্য কথা বলে। পাশাপাশি দাদুও চায়না এই ডিভোর্স হোক। এমন টানটান উত্তেজনা নিয়ে মিঠাই পরপর সেরার সেরা ধারাবাহিক হয়ে এক নম্বর আসনেই রয়েছে।

বাংলার দর্শকদের কাছে মিঠাই যেমন হিট ধারাবাহিক, তেমনই এই ধারাবাহিক নিয়ে চলছে মজাদার মিম। সম্প্রতি নেট মাধ্যমে ছড়িয়েছে যে মোদক পরিবারের বড় ছেলে বিপত্নীক সমরেশ মোদকের সঙ্গে নাকি বিয়ে হবে তোর্সার বিবাহবিচ্ছিন্ন মা রেবতী রায়ের। সেই মতো খুব শিগগিরি ‘বাবার বিয়ে’ দেখতে চলেছে সিদ্ধার্থ! তাহলে কি গল্প অন্যদিকে ঘুরবে? শেষে তোর্সা বোন হবে সিদ্ধার্থের!!!

প্রসঙ্গত, রবীন্দ্রজয়ন্তীর দিন দেখানো হয় সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ে ভাঙার সিন। এদিন তোর্সার মা রেবতী কথাগুলো জানান সবার সামনে। আর এই কথা জানাতেই নেটমাধ্যম ছেয়ে গিয়েছে হাস্যকর মিমে। ধারাবাহিকে সিডের হবু শাশুড়ির ছবি দিয়ে তাতে বড় হরফে কটাক্ষ, ‘ডিভোর্সি, সুন্দরী, শিক্ষিতা, আইনজীবী, গৃহকর্মনিপুণা ও বিবাহবিচ্ছেদ নিপুণা রেবতী রায়ের সঙ্গে সমরেশ মোদকের বিয়েতে আপনার আপত্তি আছে?’

Related Articles