BollywoodHoop Plus

বলিউডে ফের বিয়ের সানাই, হাঁটুর বয়সী ছেলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন জনপ্রিয় অভিনেত্রী

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী তথা মডেল গওহর খান। পাত্র কে? বয়স কত? কি কাজ জানতে চাইলে জেনে নিন, পাত্রের বয়স ২৮, পাত্রী চল্লিশ ছুঁইছুঁই। পাত্র হলেন সংগীত পরিচালক ইসমাইল দরবারের পুত্র জায়েদ দরবার। আগামী ২৫ শে ডিসেম্বর বসতে চলেছে ‘বিগ বস ৭’ এর বিজয়িনী গওহর খান।

ইতিমধ্যে গায়ে হলুদের অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে। এদিন হলুদ পোশাকেই সাজেন মিঁয়া-বিবি। কানে ভারি ফুলের দুল এবং মাথায় ফুলের সাজ নিয়ে হবু বরের সঙ্গে পোজ দেন অভিনেত্রী। ইতিমধ্যেই বিয়ের ডিজিটাল কার্ডের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। সেখানে তাঁদের লকডাউনের দিনযাপন এবং ভালবাসার গল্প তুলে ধরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

সম্প্রতি একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে গওহর জানিয়েছন, জায়েদ দরবারের সঙ্গে সাক্ষাৎ করার আগে তাঁর কোনও প্ল্যান ছিল না। তবে সাক্ষাৎ করার পর তিনি বুঝতে পারেন যে জায়েদ সকলের থেকে আলাদা। এর আগে জায়েদের মতো কারও জন্য তাঁর কোন আবেগ জন্মায়নি ও ফিলিংস তৈরি হয়নি। জায়েদের চরিত্র, ব্যবহার, আচার-আচরণ দেখে গওহরের নিজের মতো মানুষ বলে মনে হয়েছিল তাঁকে। তাঁদের দু’জনের আগে থেকেই কোনও পরিকল্পনা ছিলনা। সময়ের সঙ্গে দেখা করতে করতে একে অপরের প্রতি অনুভূতি তৈরি হয় এবং শেষে বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

‘ইশকজাদে’, ‘রকেট সিং..সেলসম্যান অফ দ্য ইয়ার’-সহ একাধিক বলিউড ছবিতে অভিনয় করেছেন গওহর। এছাড়াও সৃজিত মুখোপাধ্যায়ের ‘বেগমজান’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এমনকি বিগ বস সিজন ৭-এর বিজেতা হিসেবে পরিচিতি পান তিনি। লক ডাউনের মধ্যেই জমে ওঠে প্রেম। তাই লক ডাউনের মধ্যেই বিয়ের প্রস্তাব দেন একে অপরকে। শুরু করে লকডাউনের এই প্রেম কাহিনি।

 

View this post on Instagram

 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

Related Articles