whatsapp channel

করোনা আতঙ্কে মুম্বাই ছেড়ে পালানোর পরিকল্পনা, বিমান বন্দরে ক্যামেরাবন্দি হলেন শাহরুখের স্ত্রী-পুত্র

মুম্বাই ছাড়লেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান ও পুত্র আরিয়ান খান। করোনার ভয়ে কাঁপছে গোটা দেশ। বিশেষ করে মহারাষ্ট্রে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এবারের দাপট বাচ্চা থেকে টিনেজার…

Avatar

HoopHaap Digital Media

মুম্বাই ছাড়লেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান ও পুত্র আরিয়ান খান। করোনার ভয়ে কাঁপছে গোটা দেশ। বিশেষ করে মহারাষ্ট্রে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এবারের দাপট বাচ্চা থেকে টিনেজার সকলের উপর আছড়ে পড়ছে।

দ্বিতীয়বারের করোনার লক্ষণ পেট খারাপ, বমি, জ্বর, স্বাদ গন্ধ উবে যাওয়া। এছাড়া জ্বর ও গলা ব্যাথা রয়েছে।

প্রথম বার কখনো করোনা দেশে আসে তখন থেকে বলিউডের বহু তারকা আক্রান্ত হন। দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হলেন অনেকে। আলিয়া, রণবীর, কার্তিক, সোনু সুদ, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, ভিকি জৈন থেকে শুরু করে বহু তারকা করোনা আক্রান্ত হন।

নিজেদেরকে বাঁচাতে এবার দেশ ছাড়ছেন শাহরুখ স্ত্রী গৌরি ও পুত্র আরিয়ান। এই মুহূর্তে দেশের মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সবথেকে খারাপ। পরিস্থিতি সামাল দিতে প্রথমে জনতা কার্ফু পরে লকডাউন ঘোষণা করে মহারাষ্ট্র সরকার।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিকে নিউ ইয়র্ক উদ্দেশ্যে রওনা দিলেন মা ও ছেলে। বর্তমানে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা সুহানা। তবে সকলের সঙ্গে শাহরুখও নিউ ইয়র্কে থাকবেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media