Hoop Life

Lifestyle: পকেটে পড়বে না টান, ব্যবসায় হবে উন্নতি, বাড়ির এই স্থানে লাগান ঘোড়ার নাল

বাস্তু মতে, ঘরে রাখতেই পারেন, কতগুলি জিনিস। এই জিনিসগুলি যদি আপনি রাখতে পারেন তাহলে দেখবেন আপনার ব্যক্তিগত সমৃদ্ধি কতটা বেড়ে যাচ্ছে। বাস্তুশাস্ত্রে ঘোড়ার শু-কেও উপকারী বলা হয়েছে। দেখা যায়, অনেক বাড়িতে হর্স শু বসানো আছে। ঘোড়ার শু বা ঘোড়ার নাল ঘরের শুভ সময়ের লক্ষণ। ঘরে ঘোড়ার নাল রাখলে জীবনের সমস্যা দূর হবে। ঘোড়ার নাল ঘরে রাখলে জীবনে সুখ ও সমৃদ্ধি আসে, ইতিবাচকতা সর্বত্র ছড়িয়ে পড়ে, নেতিবাচকতা দূর হবে। পুরো পরিবারকে রোগ থেকে দূরে রাখার ক্ষমতা ঘোড়ার নালেতে রয়েছে। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

ঘোড়ার নাল কি?
ঘোড়ার পায়ে একটি ঘোড়ার শু ঢোকানো হয়, যা তাদের পক্ষে হাঁটা এবং দৌড়ানো সহজ করে তোলে। তাই একে ইংরেজিতে Horseshoe বলা হয়। লোহার তৈরি এই ঘোড়ার শুটি ঘোড়ার খুরের মাঝে লাগানো থাকে। হর্স শু দুই প্রকার, প্রথম U এবং দ্বিতীয় উল্টানো ইংরেজি অক্ষর U আকৃতি।

ঘোড়ার নালটা কোথায় রাখবেন? বাড়ির প্রবেশদ্বারকে আমরা নানান ভাবে সাজিয়ে থাকি। কিন্তু যদি আপনি বাস্তু মেনে সাজাতে চান, তাহলে প্রবেশদ্বারের সামনে যদি একটি ঘোড়ার নাল রাখতে পারেন। এটি অত্যন্ত শুভ বলে মনে করেন বাস্তু বিশেষজ্ঞরা। ঘরের দরজার বাইরে ঘোড়ার নাল রাখা শুভ বলে মনে করা হয়, কারণ এতে ঘরে শান্তি ও ইতিবাচকতা আসে। উত্তর-পশ্চিম দরজার ফ্রেমে এটি রাখতে হবে। দরজার ফ্রেমে একটি U-আকৃতির এটি শু রাখুন, কিন্তু আপনি যদি U-আকৃতির ঘোড়ার শু টি উল্টো করে রাখতে পারেন, তাহলে তার উপরেও একটি গ্লাস রাখুন।

আপনি যদি ব্যবসা করেন আর ব্যবসায় যদি উন্নতি চান তাহলে অবশ্যই ব্য কর্মক্ষেত্রে দরজায় একটি U-আকৃতি হর্স শু রাখুন। ঘোড়ার শু আপনার অর্থনৈতিক সংকটকে কাটিয়ে অর্থনৈতিক জীবনকে অনেক সুন্দর করে তুলবে। সাফল্য এনে দেবে। দোকানের বাইরে কালো ঘোড়ার নাল রাখলে ব্যবসায় উন্নতি হয়। কালো ঘোড়ার নাল আপনাকে সুন্দর সুস্থ থাকতে সাহায্য করে। বিশেষজ্ঞরা বলছেন, ব্যবসার ক্ষেত্রে অবশ্যই কালো ঘোড়ার নাল রাখুন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।