whatsapp channel

‘করুণাময়ী রাণী রাসমণি’তে মা সারদার ভূমিকায় ফিরছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন!

দুনিয়া গোল, আর সব কিছুই নাকি একটা সময় পর ফিরে ফিরে আসে। সত্যি মিথ্যা না জানা থাকলেও, এটা কিন্তু ঠিক যে পুরোনো অনেক স্টাইল ফিরে এসেছে নতুন ভাবে। সেরকমই পুরোনো…

Avatar

HoopHaap Digital Media

দুনিয়া গোল, আর সব কিছুই নাকি একটা সময় পর ফিরে ফিরে আসে। সত্যি মিথ্যা না জানা থাকলেও, এটা কিন্তু ঠিক যে পুরোনো অনেক স্টাইল ফিরে এসেছে নতুন ভাবে। সেরকমই পুরোনো চরিত্রের রসায়ন কিন্তু ফিরে আসতে পারে। এই যেমন স্টার জলসা চ্যানেলে দুর্গা বলে একটি ধারাবাহিক হত, যেখানে দুর্গা চরিত্রে ছিলেন সন্দীপ্তা সেন আর তার শৈশবের চরিত্রে ছিলেন দিতিপ্রিয়া রায়। ছিলেন গৌরব নিজেও। এবারে ফের এই তিনি জুটি আসছে জি বাংলার পর্দায়, অন্তত এমন খবর শোনা যাচ্ছে টলি পাড়া থেকে।

আজ ৪ ই জুলাই, জি বাংলায় রাণী রাসমণির অন্তিম যাত্রা দেখানো হবে। এদিন মায়ের কাছে ফিরবেন রাণীমা। একঘন্টার মহা পর্ব চলবে আজ সন্ধ্যা ৬টা থেকে। যারা দিতিপ্রিয়ার অনুরাগী তারা অরভিনোয়কে মিস করবে ঠিকই কিন্তু এতদিন গদাধর ওরফে সৌরভ সাহা হয়ে উঠেছেন দর্শকদের প্রাণ পুরুষ। তাই, এবার থেকে চলবে গদাই ঠাকুরের রামকৃষ্ণ হয়ে ওঠার গল্প।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

এর আগের পর্বে দেখানো হয়েছে রাণী রাসমণি ও গদাধরের বিয়ের পর্ব।বেশ ধূমধাম করে হয় বিয়ে।ছোট্ট সারদাকে বেশ মানিয়েছিল গদাই ঠাকুরের পাশে। এবার কি বড় সারদা মায়ের চরিত্রে নতুন কেউ আসবেন? তিনি কি কোনোভাবে সন্দীপ্তা সেন!

দুর্গা ধারাবাহিকের নস্টালজিয়া আজও মানুষ ভুলতে পারবেন না। আবারও গৌরব-সন্দীপ্তা এক ফ্রেমে কাজ করবেন। যদিও রানীর জামাই মথুর বাবুর চরিত্রে থাকছেন গৌরব চট্টোপাধ্যায়। কিন্তু, জুটি বাঁধবেন সৌরভ সাহার সঙ্গে। গৌরব থেকে সৌরভ নামের ছন্দের অদ্ভুত মিল, এখন দেখার বিষয় মা সরদার ভূমিকায় সন্দীপ্তা সেন কতটা বাস্তবায়িত এবং গ্রহণযোগ্য হয়ে উঠতে পারেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media