Bengali SerialHoop Plus

Gourab Chatterjee: খড়ির মৃত্যুতে ‘গাঁটছড়া’ বয়কটের ডাক, কি বললেন গৌরব!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় এই মুহূর্তে এসেছে টাইম লিপ। এগিয়ে গিয়েছে সময়। সিংহরায় পরিবারের বংশধরের জন্ম দিতে গিয়ে মৃত্যু হয়েছে খড়ির। স্ত্রীর মৃত্যুতে ঈশ্বরের প্রতি বিশ্বাস হারিয়ে নিজেকে কাজে ডুবিয়ে দিয়েছে ঋদ্ধি। দ্যুতি ও রাহুল মন দিয়েছে সংসারে। তাদের মেয়ের বিয়ের তোড়জোড় চলছে। ‘গাঁটছড়া’-র সাজানো সংসারকে এবার বয়কটের ডাক দিলেন নেটিজেনদের একাংশ। তার কারণ অবশ্যই খড়ির অনুপস্থিতি। টাইম লিপের আগে অনেক কষ্টে দানা বেঁধেছিল খড়ি ও ঋদ্ধির প্রেম। দর্শকদের কাছে ‘গাঁটছড়া’—জুটিগুলির মধ্যে খড়ি ও ঋদ্ধি ছিল দর্শকদের বিশেষ পছন্দের। কিন্তু টাইম লিপের ফলে ধাক্কা খেয়েছেন ‘খড়িদ্ধি’ অনুরাগীদের একাংশ। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁরাই ‘গাঁটছড়া’ বয়কটের ডাক দিয়েছেন।

অপরদিকে ‘গাঁটছড়া’-র টিআরপি ক্রমশ কমছে। উপরন্তু খড়ি ওরফে শোলাঙ্কি রায় (Solanki Roy) এই ধারাবাহিক থেকে সরতেই টিআরপির অবস্থা আরও টলোমলো। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন ঋদ্ধি ওরফে গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)। তাঁর মতে, ধারাবাহিক বাস্তব থেকেই অনুপ্রাণিত হয়। সময়ের নিয়মে এক প্রজন্ম সরে যায়। আসে নতুন প্রজন্ম। ‘গাঁটছড়া’-র ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছে। তবে গৌরব মনে করেন, শোলাঙ্কির অনুরাগীর সংখ্যা অগণিত। এই কারণে নিজেদের প্রিয় অভিনেত্রীকে ধারাবাহিকে না দেখতে পেয়ে তাঁদের মন খারাপ হয়েছে।

এর পাশাপাশি গৌরব পরামর্শ দিলেন, ধারাবাহিকের কাহিনীকে ব্যক্তিগত ভাবে না নেওয়াই উচিত। প্রকৃতপক্ষে, চ্যানেলের সাথে শুধুমাত্র চুক্তি শেষ হওয়ার কারণেই নয়, শারীরিক অসুস্থতার কারণেও অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছেন শোলাঙ্কি। কারণ ধারাবাহিকে লম্বা ছুটি পাওয়া সম্ভব নয়। ফলে এই বিরতি তাঁকে নিতে হয়েছে। সুস্থ হয়ে আবারও অভিনয়ে ফিরতে চান শোলাঙ্কি।

অপরদিকে ‘গাঁটছড়া’-য় প্রবেশ ঘটেছে ঋদ্ধি ও খড়ির পুত্র আয়ুষ্মানের। গান নিয়েই ব্যস্ত থাকে সে। কিন্তু সিংহরায় পরিবারে প্রবেশ ঘটেছে গঙ্গারও। সে যেন খড়ির প্রতিভূ। ‘গাঁটছড়া’-য় রচনা হতে চলেছে নতুন সম্পর্কের সমীকরণ।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo