whatsapp channel

পুটু পিসির মান ভাঙাতে বোরখা পরে হাজির গুনগুন, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সন্ধ্যে সাড়ে সাতটা মানেই 'শ্রীময়ী' শেষ 'খড়কুটো’ ধারাবাহিক শুরু৷ এই ধারাবাহিক দেখার মূল আর্কষণ হল গুনগুন আর তার পরিবার। এই ধারাবাহিক খুব স্বল্প সময়ে বাঙালি দর্শকের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে।…

Avatar

HoopHaap Digital Media

সন্ধ্যে সাড়ে সাতটা মানেই ‘শ্রীময়ী’ শেষ ‘খড়কুটো’ ধারাবাহিক শুরু৷ এই ধারাবাহিক দেখার মূল আর্কষণ হল গুনগুন আর তার পরিবার। এই ধারাবাহিক খুব স্বল্প সময়ে বাঙালি দর্শকের প্রিয় ধারাবাহিক হয়ে উঠেছে। টিআরপিতে থাকে প্রথম পাঁচে সর্বদা। ‘খড়কুটো’ ধারাবাহিকে প্রতিটি চরিত্র এতটা জীবন্ত তাই মা কাকিমাদের প্রিয় হয়ে উঠেছে। বিশেষ করে গুনগুন তো সকলের প্রিয় পাত্রী হয়ে উঠেছে।

সম্প্রতি ফেব্রুয়ারি মাসেই নিজের মনের মানুষের সাথে ঘর বেঁধেছেন গুনগুন ওরফে তৃণা। রিয়েলেও বেশ মজা করে নীলের সাথে সংসার করছেন অভিনেত্রী। পাশাপাশি নিজের ধারাবাহিক ‘খড়কুটো’ নিয়ে বেশ ব্যস্ত। হবেনাই বা কেন গল্পে একের পর এক নতুন টুইস্ট যে। দেবলিনার জন্য পুটুপিসি-সুকল্যাণের বিয়ে ভেঙেছে আগেই। পরবর্তী সময়ে সুকল্যাণ মেঘমালাকে বিয়ে করতে চাইলে ফিরিয়ে দেন। কিন্তু মনের মানুষের জন্য মন খারাপ তাঁর, সুকল্যাণেরও একই হাল। কর্তব্য আর ভালোবাসার বেড়াজালে আটকে দুজনেই। অন্যদিকে সুকল্যাণ মনের দুঃখে বিদেশ ফিরে যেতে চায়।

এবার এই দুই লাভ বাডর্সদের চারহাত এক করবার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন গুনগুন। তাই ভুলভাল গল্প শুনিয়ে দুজনের মিথ্যে অসুখের গল্প বলে একটি ক্যাফেতে সুকল্যাণ আর মেঘমালার মিটিং ফিক্স করছে গুনগুন। শুধু মিটিং ফিক্স করে শান্ত থাকেনি গুনগুন। দেখা করবার মুহূর্তেও পুরো নজরদারি রাখতে হবে তাই তো তার জন্য ছদ্মবেশে সেখানে হাজির গুনগুন-পটকা-ঋজু, সৌজন্য৷ নিজের স্ত্রীর খুনসুটিতে গুনগুনের ‘ক্রেজি’ হ্যাজব্যান্ড বাবিনও বাদ পড়েনি।

পুটু পিসি আর সুকল্যাণকে এক করতে পুরো পরিবার সেজেছেন নানান অবতারে। আর দলের পান্ডা সেজেছেন একজন মুসলমান মেয়ে যে কিনা কালো বরখা পড়ে চলে গিয়েছেন। আর শ্যুটিং এর ফাঁকে গুনগুন ওরফে তৃণা একটি রিল ভিডিও বানালেন। গ্ল্যামারাস বিবাহিতা তৃণা নতুন করে বরখার সাজে ধরা দিলেন রিল ভিডিয়োতে। ক্যপশানে লিখলেন, কিভাবে খড়কুটো ধারাবাহিকে কাজ করেন গুনগুন। অনেকে অভিনেত্রীর এই সাজ দেখে প্রশংসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media