বিশ্বকাপ জিতেও টিকল না সংসার, বিয়ের চার বছর পর বিচ্ছেদ ঘোষণা হার্দিকের

জল্পনা ছিল আগে থেকেই। অবশেষে তাতে শিলমোহর পড়ল। বিয়ে ভাঙল ভারতীয় দলের তারকা ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya)। স্ত্রী নাতাশা স্ট‍্যানকোভিচের সঙ্গে তাঁর দূরত্বের খবর ছড়িয়েছিল আগেই। আইপিএল শেষের পরেই শোনা গিয়েছিল আলাদা হয়ে যাচ্ছেন তাঁরা। শেষমেষ বিশ্বকাপ মিটতে হার্দিক নিজেই শিলমোহর দিলেন জল্পনার গুঞ্জনে।

যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন হার্দিক এব‌ং নাতাশা। বিবৃতিতে লেখা, ‘চার বছর একসঙ্গে থাকার পর নাতাশা এবং আমি সিদ্ধান্ত নিয়েছি আলাদা হয়ে যাওয়ার। আমি যথেষ্ট চেষ্টা করেছি এবং নিজেদের সর্বোচ্চ দিয়েছি, আমাদের মতে এটাই আমাদের পক্ষে শ্রেষ্ঠ হবে।’ বিবৃতিতে আরো বলা হয়েছে, তাঁদের পুত্রসন্তান অগ‍্যস্তের দেখভাল তাঁরা দুজনেই করবেন’।

উল্লেখ‍্য, সম্প্রতি সার্বিয়ায় বাবা মায়ের বাড়িতে চলে যান নাতাশা। বিশ্বকাপ জয়ের পরেও একাই দেখা গিয়েছিল হার্দিককে, যাতে তাঁদের মধ‍্যে বিচ্ছেদের গুঞ্জন আরো বাড়ে। অনন্ত অম্বানির বিয়ের অনুষ্ঠানের মঞ্চেও একাই দেখা মেলে হার্দিকের। আর তারপরেই বিচ্ছেদের গুঞ্জনে শিলমোহর দিলেন তিনি।

প্রসঙ্গত, বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় অলরাউন্ডার বলা হচ্ছে হার্দিককে। আইপিএল এর পর যে নিন্দা, ট্রোলের ঝড় উঠেছিল তাঁকে নিয়ে, সবটাই চাপা পড়ে গিয়েছে প্রশংসায়। তবে নাতাশার সঙ্গে বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই চর্চায় উঠে এসেছেন এক রমণী। হার্দিকের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হলেও এ বিষয়ে কোনো মন্তব‍্য করেননি ক্রিকেটার।