BollywoodHoop Plus

দুধ সাদা বিছানায় একাকী মোনালি ঠাকুর, ঝলমলে হাসিতে লুটিয়ে পড়ছে ব্যাক্তিগত ইচ্ছা

গায়িকা হয়েই পরিচিতি পেয়েছেন মোনালি ঠাকুর, কিন্তু, যদি অভিনেত্রী হতেন তবে তার রূপের জৌলুসে অনেকেই হারিয়ে জেতেন। দীর্ঘাঙ্গী না হলেও রূপে লক্ষ্মী গুণে সরস্বতী নিয়ে আজকাল খুব কম শিল্পীই টলি পাড়ায় আছেন। তবে যারা যারা আছেন তাদের মধ্যে একজন নির্দ্বিধায় হয়ে যেতে পারতেন মোনালি ঠাকুর। অবশ্য, একটা সময়, শিশু হিসেবে তিনি বাংলা টিভি ধারাবাহিক আলোকিত এক ইন্দুতে অভিনয় করেছিলেন। এতে তিনি প্রধান চরিত্র ‘ইন্দুবালা’র ভূমিকায় ছিলেন। এছাড়াও বাংলা চলচ্চিত্র কৃষ্ণকান্তের উইল, এবং লক্ষ্মীতে অভিনয় করেন তিনি। তবে তার প্রথম পরিচয় যে তিনি একজন একজন জনপ্রিয় ভারতীয় সঙ্গীতশিল্পী।

প্রসঙ্গত, গত বছর বাবাকে হারান গায়িকা মোনালি। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর। তখনই স্বামীকে নিয়ে সুইৎজারল্যান্ড থেকে ভারতে আসেন তিনি। নিয়মরীতি মেনে মৃত্যুর তিনদিন পর বাবার শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দেন। এরপর মোনালি ঠাকুরকে চর্চায় দেখা যায়নি। অবশ্য মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে পোস্ট করেন, কিন্তু কোনরকম বিতর্ক বা সমালোচনার শিকার এখনও পর্যন্ত হননি।

২০১৭ সালেই বিয়ে সেরে ফেলেন মোনালি । স্বামীর নাম স্বামী মাইক রিকটার। মাইক পেশায় ব্যবসায়ী, থাকেন সুইৎজারল্যান্ডে। হোটেলের ব্যবসা তাঁর। এরপরেই মোনালিকে শুনতে হয় যে সে গোল্ড ডিগার। যদিও মোনালি সাফ জানান যে অর্থের জন্য বিয়ে করেননি তিনি, স্বামীর থেকেও বেশি টাকা কামিয়েছেন তিনি।

সম্প্রতি কিছু ছবি পোস্ট করেছেন মোনালি সোশ্যাল মিডিয়ায়। যেখানে তার পরনে রয়েছে সাদা পোশাক, দুধ সাদা বিছানা, ঠোঁটে লাল লিপস্টিক আর ঝলমলে হাসি। ছবি পোস্ট করে মোনালি লেখেন, বহু দিন পর নিজের পছন্দের জায়গায় সময় কাটাতে পারছি, যেখানে শান্তি আছে ভালোবাসা আছে, সেটি হল আমার ঘর, আমার বিছানা।

Related Articles