Hoop Life

গোপনাঙ্গের দুর্গন্ধ দূর করার অব্যর্থ টোটকা জেনে নিন, রইলো ভিডিও

অনেক সময় গোপনাঙ্গের দুর্গন্ধ আমাদের অনেক খারাপ পরিস্থিতির মধ্যে ফেলে দেয়। শুধু তাই নয়, গোপনাঙ্গের দুর্গন্ধ অনেক রোগ জীবাণু বহন করে। তাই আপনি যদি সমস্যার মধ্যে দিয়ে যান কয়েকটি সাধারণ উপকরণ ব্যবহার করেই গোপনাঙ্গের দুর্গন্ধ দূর করে ফেলতে পারেন নিমেষের মধ্যে।

সবার আগে জানতে হবে গোপনাঙ্গের দুর্গন্ধ কেন হয়?-»
প্রথমত, গোপনাঙ্গে কোনরকম ইনফেকশনজনিত কারণে গোপনাঙ্গের দুর্গন্ধ হতে পারে।
দ্বিতীয়তঃ, সারাদিন এই নানান রকম উল্টোপাল্টা জিনিস খেয়ে থাকি, এই সমস্ত খাবার বন্ধ করতে হবে। বিশেষ করে জাঙ্কফুড খাওয়া একেবারেই বন্ধ করতে হবে এইসবের জন্য শুধু গোপনাঙ্গ না গায়ের দুর্গন্ধ বৃদ্ধি পায়। প্রচুর পরিমাণে শাকসবজি দিনে অন্তত একটা করে আমলকি খেতে হবে আমলকে গোপনাঙ্গের দুর্গন্ধ দূর করে সহজে।
তৃতীয়তঃ, অতিরিক্ত ঘাম নোংরা জমে গোপনাঙ্গের দুর্গন্ধ বৃদ্ধি পেতে পারে।
চতুর্থত, সিন্থেটিক অন্তর্বাস ব্যবহার করার কারণেও অনেক সময় গোপনাঙ্গের দুর্গন্ধ হয়।

জেনে নিন কিভাবে গোপনাঙ্গের দুর্গন্ধ কমানো যায়?-»
গোপনাঙ্গে দুর্গন্ধ কমানোর জন্য বাড়িতে থাকা কয়েকটি উপাদান ই যথেষ্ট।

অ্যাপেল সাইডার ভিনিগার -»
স্নানের জলের মধ্যে দু’কাপ অ্যাপেল সাইডার ভিনিগার মিশিয়ে যদি প্রতিদিন স্নান করতে পারেন তাহলে গোপনাঙ্গের দুর্গন্ধ অনেকটাই কম হয়। সকালবেলা ঘুম থেকে উঠে খালি পেটে আপেল সাইডার ভিনেগার পান করুন এতে শরীর ভেতর থেকে সুস্থ থাকবে।

টক দই -»
প্রতিদিন নিয়মিত পরিমাণে টক দই খেতে হবে টকদই শরীরের ভেতরে নানান রকম ফাংগাল ইনফেকশন দূর করতে সাহায্য করে এছাড়াও স্নানের সময় হাতে সামান্য টক দই নিয়ে যদি গোপনাঙ্গের চারপাশে খানিকক্ষণ লাগিয়ে ঠান্ডা জল দিয়ে ধুয়ে ফেলতে পারেন তাহলে অনেক সময় গোপনাঙ্গের দুর্গন্ধ একেবারে দূর হয়ে যায়।

রসুন -»
প্রতিদিন সকালবেলা উঠে এক দু কোয়া করে রসুন যদি না চিবিয়ে খেতে পারেন, তাহলে শরীরের সমস্ত অংশের দুর্গন্ধ দূর হয়ে যাবে নিমেষের মধ্যে দূর হয়ে যাবে। অনেকেই হয়তো ভাবছেন যে রসুন খেলে তো গায়ের দুর্গন্ধ বৃদ্ধি পায় কথাটা একেবারেই ঠিক। তবে রসুন যদি রান্না করে খাওয়া হয়, তাহলে দুর্গন্ধ বৃদ্ধি পায় কিন্তু এই পদ্ধতিতে যদি খেতে পারেন তাহলে গোটা শরীরের তো বটেই গোপনাঙ্গের দুর্গন্ধ দূর হবে নিমেষের মধ্যে।

বেকিং সোডা -»
কোন অঙ্গের দুর্গন্ধ দূর করার জন্য বেকিং সোডা অসাধারণ একটি উপাদান। এক চামচ বেকিং সোডা মিশিয়ে যদি প্রতিদিন স্নান করতে পারেন তাহলে শুধু গোপনাঙ্গের নয়, আন্ডার আর্মস এর দুর্গন্ধ অনেকটা দূর হবে।