Finance News

Gold Price: রবি-সোমের পর মঙ্গলে আরো কমল দাম, সোনা কেনার হলে জেনে নিন দর

সোনার দামে (Gold Price) চড়াই উতরাই লেগেই থাকে। খুব কম দিনই এমন থাকে যেদিন দামে কোনো হেরফের হয় না। অনেক সময় সোনার দাম থাকে একটানা কমতির দিকে। আবার কখনো দাম বাড়ে চড়চড়িয়ে। যারা সোনা কেনার পরিকল্পনা করছেন তাদের সোনার দামে একবার চোখ বুলিয়ে নেওয়া ভালো।

বিভিন্ন অনুষ্ঠানের জন‍্য সোনা কেনার সঙ্গে সঙ্গে যারা সোনায় বিনিয়োগ করেন,তারা জানেন যে প্রতিদিন সোনার দামে হেরফের হতে পারে। কখনো দাম বেড়ে যায়, কখনো আবার কমে যায়‌। ২০ শে অগাস্ট মঙ্গলবার কলকাতায় কত চলছে সোনার দর?

মঙ্গলবার সোনার দাম

রবিবার ১ গ্রাম ২৪ ক‍্যারাট সোনার দাম ছিল ৭,২৭৭ টাকা। ১ কেজি সোনার দাম এদিন ছিল ৭,২৭,৭০০ টাকা। সোমবারেও ১ কেজি ২৪ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৭,২৭,৭০০ টাকা। মঙ্গলবার ১ গ্রাম ২২ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৭,২৬৫ কাক। কেজি প্রতি ঙালের দাম রয়েছে।

রবিবার গ্রাম প্রতি ২২ ক‍্যারাট সোনার দাম ছিল ৬,৬৭০ টাকা। কেজি প্রতি সোনার দাম এদিন ছিল ৬,৬৭,০০০ টাকা। সোমবার গ্রাম প্রতি ২২ ক‍্যারাট সোনার দাম রয়েছে অপরিবর্তিত। মঙ্গলে ১ গ্রাম ২২ ক‍্যারাট সোনার দাম ৬,৬৫০ টাকা। ১ কেজি সোনার দাম রয়েছে ৬,৬৬,০০০ টাকা।

রবিবার ১ কেজি ১৮ ক‍্যারাট সোনার দাম ছিল ৫,৪৫৭ টাকা। সোমবারেও ১৮ ক‍্যারাট সোনার দাম কোনো পরিবর্তন আসেনি। মঙ্গরবার ১৮ ক‍্যারাট সোনার দাম রয়েছে ৫,৪৪,৯০০ টকা।

মঙ্গলবার রূপোর দাম

রবিবার ১ গ্রাম রুপোর দাম ছিল ৮৬ টাকা এবং কেজি প্রতি রূপোর দাম ছিল ৮৬,০০০ টাকা।

সোমবারেও রূপোর দাম রয়েছে অপরিবর্তিত।

মঙ্গলবার ১ কেজি রূপোর দাম হয়েছে ৮৭,০০০ টাকা।

Related Articles