Hoop Life

Lifestyle: সম্পর্কে দূরত্ব তৈরি হলে হাতে রাখুন পাঁচটি ফুলের টোটকা আর দেখুন ম্যাজিক

সম্পর্ক বাঁচিয়ে রাখতে সকলেই আমরা চাই। আমরা চাই, আমাদের মনের মানুষটি যেন আমাদের সঙ্গে সব সময় থাকুক। কিন্তু বর্তমান পরিস্থিতিতে ছেলেমেয়েদের মধ্যে সম্পর্ক ভেঙে যাওয়ার পরিণতি অনেকটাই দেখা যাচ্ছে। তার কি কারণ সেই নিয়ে আজকে আলোচনা করব না। কিন্তু আজকে আমাদের আলোচনার বিষয় হলো কিভাবে ভালোবাসার সম্পর্ককে আপনি টিকিয়ে রাখতে পারবেন, কয়েকটি টিপস মেনে চলে। আমরা হয়তো ভাবতে পারি না যে একটা ফুল বা ফুলের বাস্তু আমাদের জীবনকে কিভাবে পাল্টাতে পারে কিন্তু ও কয়েকদিন করে দেখুন। দেখবেন আপনার কাছের মানুষটির ভালোবাসা আপনার উপর কতখানি বেড়ে গেছে, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন কিভাবে ভালোবাসার সম্পর্ককে বাঁচিয়ে রাখবেন কয়েকটা ফুলের বাস্তু টিপস মেনে চলে।

১) বাস্তু আর জ্যোতিষ অনুযায়ী, নিজের কাছে সব সময় গোলাপ বা কোন সুগন্ধি ফুল রাখবেন। এটি আপনার পার্সোনালিটিকে অনেক বেশি সুন্দর করে দেয়। আপনার মনের মানুষের কাছে যখন আপনি যাবেন আপনি যদি আপনার কাছে একটি ফুল রাখেন বা মাথায় একটি সুগন্ধি ফুল গোঁজেন, তখন উল্টো দিকের মানুষটির আপনার উপর ভালোবাসা অনেকটা বেড়ে যাবে।

২) রাত্রে শুতে যাবার সময় একটি কাঁচের পাত্রে ভর্তি করে জল দিন। আর সেখানে কয়েকটি সুগন্ধি ফুলের পাঁপড়ি ছড়িয়ে দিন। আর সারা রাত এই সুগন্ধ আপনার ঘরের মধ্যে যেমন থাকবে। আর এই সুগন্ধের জন্য আপনাদের সম্পর্ক অনেকটা ভালো হবে। এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

৩) কাউকে যদি ভালবেসে থাকেন, তাহলে তার স্পেশাল দিনে তাকে ফুল উপহার দিন বা অন্যান্য উপহারের সঙ্গেও একটি ফুল দিতে কখনো ভুলবেন না।

৪) রজনীগন্ধার ফুল হলো ভালোবাসার প্রতীক। তাই নিজের শয়ন কক্ষে রজনীগন্ধার স্টিক রাখতে কখনো ভুলবেন না, রজনীগন্ধার সুন্দর গন্ধের মাদকতায় আপনাদের সম্পর্কের মধ্যেও একটা বিশেষ কিছু অনুভূতি তৈরি হবে।

৫) ইষ্ট দেবতার চরণে প্রতিদিন তার পছন্দের মতন ফুল প্রদান করেন। মনের মানুষটির সম্পর্কে ভালো কথা দেবতার উদ্দেশ্যে বলুন, দেখবেন আপনাদের সম্পর্ক অনেকটা ভালো হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles