whatsapp channel

Lifestyle: কোন দিনগুলি যৌন সঙ্গমের জন্য সবচেয়ে বিপজ্জনক!

স্বামী-স্ত্রীর দাম্পত্য সম্পর্কের একটি ভিত রচনা করে। শারীরিক সম্পর্ক অর্থাৎ যৌনসঙ্গম। যৌনসঙ্গম প্রত্যেকের ক্ষেত্রে প্রয়োজনীয় কিন্তু মাসের কয়েকটা দিন আছে, যে দিনগুলো যৌনসঙ্গম করলে আপনি আপনার শরীরের জন্য ভীষণ ক্ষতি…

Avatar

HoopHaap Digital Media

স্বামী-স্ত্রীর দাম্পত্য সম্পর্কের একটি ভিত রচনা করে। শারীরিক সম্পর্ক অর্থাৎ যৌনসঙ্গম। যৌনসঙ্গম প্রত্যেকের ক্ষেত্রে প্রয়োজনীয় কিন্তু মাসের কয়েকটা দিন আছে, যে দিনগুলো যৌনসঙ্গম করলে আপনি আপনার শরীরের জন্য ভীষণ ক্ষতি করবেন। সেই দিন গুলো বাদ দিয়ে আপনি আপনার যৌন সঙ্গম করতে পারেন।

আমাদের সব দিন সমান যায়না। আমরা নানা কারণে মানসিকভাবে নানাভাবে বিধ্বস্ত থাকি। শরীর মন মেজাজ সবসময় ভালো থাকেনা তখন মন মেজাজ খারাপ থাকবে তখন একেবারেই যৌন সঙ্গমে লিপ্ত হওয়া ভালো নয়।

Lifestyle: কোন দিনগুলি যৌন সঙ্গমের জন্য সবচেয়ে বিপজ্জনক!

মাসিক চলাকালীন অনেকেই যৌন সঙ্গমে লিপ্ত হন কিন্তু এই সময় একেবারে কোন রকম যৌন সঙ্গমে লিপ্ত হওয়া উচিত নয়। কারণ এই সময় শরীর অনেক বেশি দুর্বল থাকে।

শরীর অসুস্থ থাকাকালীন অর্থাৎ কোন কারণে যদি আপনি দীর্ঘদিন ধরে জ্বরে ভোগেন এই রকম পরিস্থিতিতে কখনোই যৌন সঙ্গমে লিপ্ত হওয়া উচিত নয়।

প্রস্রাব চেপে রেখে কখনোই যৌন সঙ্গমে লিপ্ত হওয়া উচিত নয়। এক্ষেত্রে কিডনির উপর অসম্ভব চাপ পড়ে। এতে শরীর আরো বেশি খারাপ হয়ে পড়বে।

আপনার রাত্রে ভরপেট খাওয়ার পরে যৌন সঙ্গমে লিপ্ত হওয়া উচিত নয়।

তাই সমস্ত দিক ভেবে চিন্তে করুন না হলে কিন্তু হতে পারে মহাবিপদ। কয়েক মুহূর্তের আনন্দ আপনার জীবনে যেন বিপদ না ডেকে আনে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media