whatsapp channel

Idhika Paul: ডিপজলের অশ্লীল কটাক্ষের জবাব দিলেন ইধিকা

পশ্চিমবঙ্গ, ত্রিপুরা ও আসামের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল বাংলাদেশের ফিল্ম ‘প্রিয়তমা’। এই ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন এপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul)। তাঁর বিপরীতে অভিনয় করেছেন শাকিব…

Avatar

Nilanjana Pande

পশ্চিমবঙ্গ, ত্রিপুরা ও আসামের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল বাংলাদেশের ফিল্ম ‘প্রিয়তমা’। এই ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন এপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul)। তাঁর বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান (Shakib Khan)। ইধিকা ও শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ বাংলাদেশের প্রেক্ষাগৃহে ব্লকবাস্টার হলেও এপার বাংলায় তা মুখ থুবড়ে পড়েছে। 9 ই নভেম্বর শেষবারের মতো পশ্চিমবঙ্গের মাত্র তিনটি প্রেক্ষাগৃহে শেষবারের মতো চলেছে ‘প্রিয়তমা’। কিন্তু এর মধ্যেই বিতর্কিত হলেন ইধিকা।

তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। ইধিকা বিভিন্ন পোশাকে শেয়ার করেন ফটোশুট। কিন্তু কিছুদিন আগে তাঁর পোশাক নিয়ে ইধিকাকে কটাক্ষ করেছেন বাংলাদেশের অভিনেতা ডিপজল (Dipjol)। বর্ষীয়ান অভিনেতার মতে, ইধিকার পোশাক যথেষ্ট অশ্লীল যা ইসলাম ধর্মাবলম্বী দেশে চলে না। ফলে ইধিকার বাংলাদেশে আসা উচিত নয়। এদিন এই প্রসঙ্গে মুখ খুলেছেন ইধিকা। তাঁর মতে, কোনো মানুষের মন্তব্য তার ব্যক্তিগত চিন্তাধারার ফসল। ইধিকা জানালেন, এখনও অবধি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবি বা কর্মক্ষেত্রে কোনো অশালীন পোশাক পরেননি। তাঁকে কখনও তাঁর পোশাক নিয়ে কটাক্ষ শুনতে হয়নি বলে জানালেন ইধিকা। ডিপজলের যা মনে হয়েছে তা তিনি বলেছেন।

ইধিকার মতে, শুধুমাত্র পোশাক-আশাক নয়, মানসিকতাও অশ্লীল হয়। সোশ্যাল মিডিয়ায় একটি মেয়ের পোশাক নিয়ে মন্তব্য করাটা যথেষ্ট অশ্লীল আচরণের মধ্যে পড়ে বলে মনে করেন ইধিকা। বর্তমানে একটি তথ্যচিত্রের শুটিংয়ে বাংলাদেশে গিয়েছেন ইধিকা। এছাড়াও ঢালিউড জুড়ে গুঞ্জন, শরিফুল রাজ (Shariful Razz)-এর বিপরীতে ‘কবি’ ফিল্মে দেখা যাবে ইধিকাকে।

এই ফিল্মটি পরিচালনা করছেন হাসিবুর রেজা কল্লোল (Hasibur Reza Kallol)। ইধিকা জানালেন, ‘কবি’-র প্রস্তাব তাঁর কাছে এলেও এখনও কোনো সিদ্ধান্ত নেননি তিনি।

whatsapp logo